সাবেক পৌরসভার চেয়ারম্যান বাবরুল হোসেন বাবুলের নামে চত্ত্বর নামকরণের দাবিতে সিসিক মেয়রের কাছে স্মারকলিপি প্রদান

49
সিলেট পৌরসভার সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা বাবরুল হোসেন বাবুলের নামে নগরীর যে কোন একটি স্থানকে বাবুল চত্ত্বর নামকরণের দাবি জানিয়ে মেয়র আরিফুল হক চৌধুরীর কাছে গোলাপগঞ্জ-বিয়ানীবাজার উন্নয়ন ফোরাম সিলেট মহানগর শাখার আহবায়ক ও মানবাধিকার কর্মী সুজন খানের নেতৃত্বে স্মারকলিপি দেন নেতৃবৃন্দ।

সিলেট পৌরসভার সাবেক চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা বাবরুল হোসেন বাবুলের নামে সিলেট নগরীর যে কোন একটি স্থানকে বাবুল চত্ত্বর নামকরণের দাবি জানিয়ে স্মারকলিপি দেন গোলাপগঞ্জ-বিয়ানীবাজার উন্নয়ন ফোরাম সিলেট মহানগর শাখার নেতৃবৃন্দ।
১৭ আগষ্ট সোমবার দুপুরে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর কাছে গোলাপগঞ্জ-বিয়ানীবাজার উন্নয়ন ফোরাম সিলেট মহানগর শাখার আহ্বায়ক ও মানবাধিকার কর্মী সুজন খানের নেতৃত্বে এই স্মারকলিপি দেন নেতৃবৃন্দ।
নেতৃবৃন্দ স্মারকলিপিতে উল্লেখ করেন ও বলেন, গোলাপগঞ্জ-বিয়ানীবাজার উন্নয়ন ফোরাম সিলেটের অন্যতম উপদেষ্টা সাবেক পৌরসভার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা বাবরুল হোসেন বাবুল অত্যন্ত দুরদর্শী নেতৃত্বে পর পর ২ বার চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি চেয়ারম্যান থাকালীন সময়ে সিলেটে পৌরসভায় ব্যাপক উন্নয়ন হয়েছে। বাবরুল হোসেন বাবুল ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে দেশকে শত্রুমুক্ত করে আমাদের একটি স্বাধীন রাষ্ট্র উপহার দিয়েছেন। তাই আমরা এই বীর মুক্তিযোদ্ধা বাবরুল হোসেন বাবুলের নামে সিলেট নগরীর যে কোন একটি স্থানকে বাবুল চত্ত্বর নামকরণের দাবি জানাচ্ছি।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, ফয়সল আহমদ দারা, কাজী ফুরাদ, তুহিনুল হক তুহিন, মাহিন আহমদ, মারজান চৌধুরী, জুবায়ের আহমদ, আব্দুল ওয়াদুদ প্রমুখ। বিজ্ঞপ্তি