মোগলাবাজারে দুপক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৩

11
মোগলাবাজারে হামলায় আহত দুই জন পুলিশের ঘটনাস্থলে পরিদর্শন।

দক্ষিণ সুরমার মোগলাবাজারে দুপক্ষের সংঘর্ষে ৩ জন আহত হয়েছেন। রবিবার ১৬ আগষ্ট সকাল সাড়ে ৭টার দিকে মোগলাবাজার থানার পূর্ব শ্রীরামপুরের এ ঘটনা ঘটে। এ ঘটনায় ইকবাল হোসেন বাদী হয়ে এসএমপির মোগলাবাজার থানায় একটি এজাহার দায়ের করেছেন।
জানা যায়, মোগলাবাজার থানার পূর্ব শ্রীরামপুরের মৃত আনা মিয়ার পুত্র মো. ইকবাল হোসেন তার বাড়ির পুকুর পার লাগানো গাছের চারদিকে বেড়া দিচ্ছিলেন। এ সময় প্রতিপক্ষ আব্দুল শহীদ উরফে হান্নান মিয়া বেড়া দিতে বাধা দেন এবং অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকেন। এক পর্যায়ে দুজনের মধ্যে বাকবিকতন্ডা শুরু হলে হান্নান মিয়া ও তার সহযোগীরা এসে ইকবাল হোসেনের উপর হামলা চালায়। দা, রামদা, দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। হামলায় আনা মিয়ার পুত্র ফয়সল আহমদ (২৪) ও কয়েছ মিয়া (৩৯), ছেরাগ আলীর পুত্র খালেদ আহমদ গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এসএমপির মোগলাবাজার থানার এসআই সাখাওয়াত হোসেন। তিনি জানান, সকাল সাড়ে ৮টার দিকে পুকুর পারে বেড়া দেওয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এতে ৩ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। (খবর সংবাদদাতার)