বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে সিলেট মহানগর যুবলীগ কাজ করে যাচ্ছে – অধ্যাপক জাকির হোসেন

7

সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন ও রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সিলেট মহানগর যুবলীগ দক্ষতার সহিত কাজ করে যাচ্ছে। তিনি বলেন, বঙ্গবন্ধুর হত্যার মধ্য দিয়ে ষড়যন্ত্রকারীরা এদেশে হত্যার রাজনীতি কায়েম করতে চেয়েছিল। কিন্তু বঙ্গবন্ধুকে হত্যা করলেও তারা বঙ্গবন্ধুর আদর্শকে হত্যা করতে পারেনি। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শি নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে। আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করছি।
তিনি আরো বলেন, সিলেট মহানগর যুবলীগের বর্তমান সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদারের নেতৃত্বে সিলেট মহানগর যুবলীগ অত্যন্ত সুসংগঠিত। এই করোনাকালীন সময়েও তাদের বিভিন্ন মানবিক কার্যক্রম এখনও অব্যাহত রয়েছে। আমি আওয়ামীলীগের পষ্ট থেকে তাদের এই কার্যক্রমকে সাধুবাদ জানাই।
তিনি ১৫ আগষ্ট শনিবার দুপুরে আম্বরখানায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে মিলাদ, দোয়া মাহফিল ও শিরণী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলে বলেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদারের পরিচালনায় এসময় ২৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও সিলেট মহানগর যুবলীগের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি