দক্ষিণ সুরমা সিটি বাস্তবায়নের দাবিতে স্পেনে সভা

10

কবির আল মাহমুদ, স্পেন থেকে :
দক্ষিণ সুরমা উপজেলাকে সিলেট সিটি কর্পোরেশনের অন্তর্ভুক্ত না করে আলাদা স্বতন্ত্র দক্ষিণ সুরমা সিটি কর্পোরেশন বাস্তবায়নের দাবিতে স্পেনে বসবাসরত দক্ষিণ সুরমা উপজেলাবাসীর এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার (১২আগস্ট) দেশটির রাজধানী মাদ্রিদের একটি রেস্টুরেন্টে জাগো দক্ষিণ সুরমাবাসীর ব্যানারে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সংগঠনের আহবায়ক প্রবীণ কমিউনিটি নেতা আব্দুল কায়ূম পংকি।
সভায় বক্তারা দক্ষিণ সুরমা উপজেলার গুরুত্ব তুলে ধরে সিলেটের অত্যন্ত মর্যাদাপূর্ণ এই উপজেলাকে সিলেট সিটি কর্পোরেশনের অন্তর্ভুক্ত না করে সরকারের কাছে অনতিবিলম্বে স্বতন্ত্র “দক্ষিণ সুরমা” সিটি কর্পোরেশন বাস্তবায়নের দাবি জানান।
দক্ষিণ সুরমা ওয়েল ফেয়ার এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি সাংবাদিক সেলিম আলমের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন দক্ষিন সুরমা অয়েল ফেয়ার এসোসিয়েশন ইন স্পেনের উপদেষ্টা মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক, কমিউনিটি নেতা নূর মিয়া, আব্দুল হামিদ সঞ্জু,কানেক্ট বাংলাদেশ এর সমন্বয়ক আফসার হুসেন নিলু,আব্দুল মালিক এমদাদ, গ্রেটার সিলেট এসোসিয়েশন এর সদস্য সচিব আবুজাফর রাসেল, মাহবুবুর রহমান, ফজির আলী নাদিম, যুবনেতা হাদী হাসান সহ কমিউনিটি নেতৃবৃন্দ। সাংবাদিকদের মধ্যে বক্তব্য দেন কবির আল মাহমুদ এবং ছাইফুল আমিন।