ফেঞ্চুগঞ্জে সেফটি ট্যাংকি থেকে মহিলার লাশ উদ্ধার, ৩ ঘাতক আটক

9

স্টাফ রিপোর্টার :
ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও মোল্লাটিল্লা এলাকা থেকে সেফটি ট্যাংকি থেকে এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার রাতে এই লাশটি উদ্ধার করা হয়। ওই লাশটি উপজেলার মাইজগাঁও মোল্লাটিলা এলাকার ভাড়াটিয়া রেদোয়ান মিয়ার স্ত্রী জুলেখা বেগমের (৪৫)। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হচ্ছে- গরুর খামারের কর্মচারী রুকন উরফে কালু (২০), ইন্দ্র (২১) ও উমন ভক্তা (১৪)।
থানা সূত্রে জানা যায়, জুলেখা বেগম সিএনজি কেনার জন্য টাকা জমিয়েছেন। সেই টাকা আত্মসাৎ করার জন্য পূর্বপরিকল্পিতভাবে ঘটনার তারিখ ও সময়ে পরস্পর যোগসাজশে বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় জুলেখা বেগমের ঘরে ঢুকে আসামিরা গামছা প্যাঁচিয়ে শ্বাসরুদ্ধ করে তাকে হত্যা করে। লাশ গোপন করার জন্য আসামিরা পাশ্ববর্তী লন্ডন প্রবাসী মায়া বেগমের টয়লেটের রিংয়ের ভিতরে ফলে রাখে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ জুলেখা বেগমের লাশ টয়লেটের রিংয়ের ট্যাংকির ভিতর থেকে উদ্ধার করে। লাশ ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালের পাঠানো মর্গে প্রেরণ করে পুলিশ।
ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামান বলেন, এ ব্যাপারে মৃত জুলেখা বেগমের পুত্র রুমন মিয়া বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছেন। পুলিশ অভিযান চালিয়ে আসামিদের আটক করেছে। তিনি আরও বলেন, সিআইডির ক্রাইম সিনের সহায়তায় ঘটনাস্থল থেকে লাশের প্রাপ্ত রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে। আসামিদের আগামীকাল শুক্রবার আদালতে প্রেরণ করা হবে বলে জানান তিনি। গতকাল রাতে আবার ওসিকে ফোন দেয়া হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।