মাদ্রাসা ছাত্র নিখোঁজ

9

জালালাবাদ থানার নাজিরেরগাঁও গ্রামের শিবের বাজারের জামেয়া ওয়াহিদিয়া এতিম খানার ছাত্র জামিল আহমদ (১৩) নামের এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ হয়েছে। ৯ আগষ্ট রবিবার আনুমানিক সকাল ১০টার দিকে মাদ্রাসার উদ্দেশ্যে বের হলে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। পরে মাদ্রাসা কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হলে তারা জানান, জামিল মাদ্রাসায় আসেনি। পরে নিখোঁজ ছাত্রের পিতা জাহেদ মিয়া ১২ আগষ্ট বুধবার জালালাবাদ থানায় একটি সাধারণ ডায়রী করেন যার নং- ৫০২।
এ ব্যাপারে নিখোঁজ ছাত্র জামিল আহমদের পিতা জাহেদ মিয়া জানান, আমার ছেলে জামিল আহমদ শিবেরবাজারস্থ জামেয়া ওয়াহিদিয়া এতিম খানায় পড়ালেখা করে। গত ৯ আগষ্ট সকাল ১০টায় বাসা থেকে মাদ্রাসার উদ্দেশ্যে বের হলে আর তাকে খোঁজে পাওয়া যাচ্ছে না। এ খবর পেয়ে আমি তাৎক্ষণিক মাদ্রাসায় গিয়ে ও সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাইনি। পরে তিনি তাঁর সন্তানকে পেতে আইনি সহযোগিতা কামনা করে জালালাবাদ থানায় একটি সাধারণ ডায়েরী করেন।
হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল কালো টি-শার্ট ও সবুজ রঙের লুঙ্গি। গায়ের রং ফর্সা, উচ্চতা অনুমান ৪ ফুট, মুখমন্ডল গোলাকার, শরীরের গঠন হালকা পাতলা। সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে।
যদি কেউ সুহৃদ ব্যক্তি তার সন্ধান পান তাহলে এই নাম্বারে ০১৭৭৭১৩৭৯০১, ০১৭৩৭৬৫৬৯৮৬ অথবা স্থানীয় থানায় যোগাযোগ করার আহ্বান জানিয়েছেন নিখোঁজ ছাত্রের পিতা জাহেদ মিয়া। বিজ্ঞপ্তি