অকুতোভয়ী যুবকদের দিয়ে হবে আগামীর যুবদল – শহীদ উল্লাহ তালুকদার

21
জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা যুবদল কর্তৃক প্রতিনিধি সভায় বক্তব্য রাখছেন প্রধান অতিথি কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি শহীদ উল্লাহ তালুকদার।

জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা যুবদল কর্তৃক দেশনায়ক তারেক রহমান এর নির্দেশনায় তৃণমূল পর্যায়ের যুবদলকে শক্তিশালী করার লক্ষ্যে ওসমানীনগর উপজেলা যুবদলের সাথে এক প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। ১২ আগষ্ট বুধবার বিকেলে নগরীর একটি হোটেলে এই প্রতিনিধি সভা হয়।
সিলেট জেলা যুবদল এর আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলুর সভাপতিত্বে ও সিলেট জেলা যুবদল এর সদস্য সচিব মকসুদ আহমদ এর পরিচালনা প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি শহীদ উল্লাহ তালুকদার। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতীয়তাবদী যুবদল কে তৃণমূল থেকে শক্তিশালী করার লক্ষ্যে দেশনায়ক তারেক রহমান এর নির্দেশনায় কেন্দ্রীয় যুবদলের নির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক আজ আমরা পুণ্যভূমি সিলেটের জাতীয়তাবাদী যুবদলকে সু-সংগঠিত করতে করোনা মহামারীর এই সংকটে মাঠে ময়দানে কাজ করে যাচ্ছি, আজ আমাদের নেতা এম ইলিয়াস আলী সরকারের গুম কারাগারে। ইলিয়াস আলীকে ফিরিয়ে আনতে যুবদলকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। অকুতোভয়ী যুবকরাই আগামীর যুবদলের নেতৃত্ব দিবে। দেশের এই সংকটময় মুহূর্তে গণতন্ত্রের কে ফিরিয়ে আনতে যুব সমাজকে নিয়েই দেশনায়ক তারেক রহমান গণতন্ত্র পুনরুদ্ধারে জন্য কাজ করে যাচ্ছেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি আনছার উদ্দিন, সহ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম দুলাল, সহ সাংগঠনিক সম্পাদক মো. সোহেল আহমদ। বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি আনছার উদ্দিন বলেন, দেশের এই সংকটময় মুহূর্তে যুবদল নেতাকর্মীকে জাগরণ সৃষ্টি করা হচ্ছে আগামীর চ্যালেঞ্জ মোকাবেলা করতে। বিশেষ অতিথির বক্তব্যে জাহাঙ্গীর আলম দুলাল বলেন, এম ইলিয়াস আলী এদেশের এক মহানায়ক রাজনীতিতে ইলিয়াস ভাইর অবদান ভুলা যাবে না।
বিশেষ অতিথির বক্তব্যে সোহেল আহমদ বলেন, যুবদলকে সু-সংগঠিত করার লক্ষ্যে আমরা তৃণমূল নেতা কর্মীদের মনের কথা গুলো শুনে সময় উপযোগী নেতৃত্ব তৈরী করা হবে।
সভাপতির বক্তব্যে সিদ্দিকুর রহমান পাপলু বলেন, ওসমানী নগর উপজেলা যুবদলে বিগত দিনের আন্দোলন সংগ্রাম ও কারা নির্যাতিতদের মাধ্যমে ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা তাহসিনা রুশদী লুনার পরামর্শে ওসমানী নগর এর নেতৃত্ব গঠন করা হবে। দেশনায়ক তারেক রহমান আজ দেশব্যাপী তৃণমূল পর্যায়ে দলকে সু-সংগঠিত করতে কাজ করে যাচ্ছেন। আগামীর সিলেট যুবদল হবে আন্দোলন সংগ্রামে পরিক্ষিত যুবকদের নিয়ে। দেশের গণতন্ত্র কে ফিরিয়ে আনতে হলে যুব সমাজ তথা যুবদল কে জেগে উঠতে হবে।
উপজেলা নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন ওসমানী নগর উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক ফজল আহমদ জনি, যুগ্ম আহবায়ক আহবাবুল হোসেন, তাজুল ইসলাম, ইউনিয়ন নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন ১নং উমর পুর ইউনিয়ন এর আহবায়ক মো. সেপু মিয়া ২নং সাদিপুর ইউনিয়নের পক্ষে ছাত্রদলের সাবেক উপজেলা যুগ্ম আহবায়ক সৈয়দ হুমায়ুন আহমদ, ৩নং পশ্চিম পৈলনপুর যুবদলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, ৪নং বুরুঙ্গা ইউনিয়ন সভাপতি ছালিকুর রহমান, ৫নং গোয়ালা বাজার ইউনিয়ন আহবায়ক শিপু চৌধুরী, ৬নং তাজপুর ইউনিয়ন সাবেক আহবায়ক নুরুল ইসলাম, ৭নং দয়ামীর ইউনিয়নের ইউনিয়ন পক্ষে উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক আনহার মিয়া, ৮নং ওসমান পুর ইউনিয়ন যুবদলের পক্ষে আকিক আহমদ চৌধুরী, বক্তব্য রাখেন কবির আহমদ, সাজ্জাদুর রহমান, মাসুদুর রহমান, জাকি হোসেন বদরুল, এসময় উপস্থিত ছিলেন ওসমানী নগর উপজেলা ও ইউনিয়ন যুবদল ও সাবেক ছাত্রদল নেতাকর্মী। বিজ্ঞপ্তি