বিশ্বনাথে গণফোরাম নেতা এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলার ঘটনায় ৩৫ জনকে আসামী করে মামলা

11
গণফোরাম নেতা এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলার মামলার এজাহার নামীয় আসামী।

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
সিলেট-২ আসনের সংসদ সদস্য, জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খানের গাড়িতে হামলার ঘটনায় বিশ্বনাথ থানায় মামলা দায়ের করা হয়েছে। এমপির এপিএস অসিত রঞ্জন দেব বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ ও আরও ৩০ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা নং- ১০ (১১.৮.২০) দায়ের করেন।
উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি শামীম আহমেদকে প্রধান অভিযুক্ত করে মামলার অন্যান্য আসামীরা হচ্ছেন, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা যুবলীগের সদস্য কামরুজ্জামান সেবুল, দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দবির মিয়া, উপজেলা যুবলীগের সদস্য জুনাব আলী।
এর মধ্যে মঙ্গলবার রাতে হাবড়া বাজার এলাকা থেকে দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দবির মিয়াকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত দবির উপজেলার দৌলতপুর ইউনিয়নের মিয়াজানেরগাঁও গ্রামের মৃত সাজিদ আলীর পুত্র।
এমপির গাড়িতে হামলার ঘটনায় থানায় মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, অভিযুক্তদের মধ্যে দবির মিয়াকে মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য অভিযুক্তদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।