গোয়াইনঘাট থেকে ‘আল্লাহর দল’ এর সক্রিয় সদস্য গ্রেফতার

7

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
গোয়াইনঘাট থেকে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’ এর সক্রিয় সদস্য কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সদস্যের নাম মানিক মিয়া (৩২)। সে গোয়াইনঘাট উপজেলার রাধানগর (ইসলামপুর) গ্রামের ফজলুর রহমানের ছেলে।
মঙ্গলবার (১১ আগষ্ট) দিবাগত রাতে এন্টি টেরোরিজম ঢাকার একটি টিম, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এবং থানা পুলিশের যৌথ অভিযানে তাকে রাধানগর এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী এসএমপির শাহপরান থানায় সন্ত্রাস বিরোধী আইনে দায়েরকৃত একটি মামলার এজাহারনামীয় আসামী। তাকে বুধবার সিলেট মেট্রোপলিটন আদালতে সোপর্দ করা হয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে অভিযানে অংশগ্রহণকারী জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর অফিসার ইনচার্জ ও সহকারী মিডিয়া অফিসার সাইফুল আলম জানান, পুলিশ সুপারের নির্দেশে গতকাল দিবাগত রাতে এন্টি টেরোরিজম ঢাকার একটি টিম এর সাথে ডিবি এবং থানা পুলিশের যৌথ অভিযানে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’ এর এক সক্রিয় সদস্য কে গ্রেফতার করা হয়েছে।
পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট পরিদর্শক মো. হারুন অর রশিদ জানান, সে জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’ সিলেট জেলার দাওয়াহ শাখার প্রধান। এছাড়াও তার বিরুদ্ধে এসএমপির শাহপরান থানায় দায়েরকৃত সন্ত্রাসী মামলার পলাতক আসামি। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।