রোটারী ক্লাব অব সিলেট কসমোপলিটনের ঢেউটিন বিতরণ

13
রোটারী ক্লাব অব সিলেট কসমোপলিটন এর উদ্যোগে দক্ষিণ সুরমা উপজেলা জালালপুর বাজারে দুস্থ অসহায় ৪টি পরিবারের মধ্যে ঢেউটিন বিতরণ করছেন দক্ষিণ সুরমা উপজেলা ভাইস চেয়ারম্যান মো: মাহবুবুর রহমান।

রোটারী ক্লাব অব সিলেট কসমোপলিটন এর উদ্যোগে ১০ আগষ্ট সোমবার দুপুরে দক্ষিণ সুরমা উপজেলা জালালপুর বাজারে ঝঁঢ়ঢ়ড়ৎঃরহম ভড়ৎ ষড়ি পড়ংঃ যড়ঁংরহম এর ব্যানারে প্রবাসী আব্দুল মুমিন ও আব্দুল মুহিত আর্থিক সহযোগিতায় দুস্থ অসহায় ৪টি পরিবারের মধ্যে ঢেউটিন বিতরণ করা হয়।
ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান ডাঃ মোঃ কামরুল ইসলাম পিএইচএফ এর সভাপতিত্বে ও সেক্রেটারী রোটারিয়ান মোহাম্মদ মনসুর আহমদ আরএফএসএম এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মাহবুবুর রহমান।
রোটারিয়ান সব সময়ই মানবতার সেবায় কাজ করেন এটি রোটারিয়ানদের ধর্ম, তিনি এ ধরনের একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে আনন্দ অনুভব করছেন এবং জনপ্রতিনিধি হিসাবে এ ধরনের অন্যান্য প্রজেক্টে তিনি নিজেকে সম্পৃক্ত রাখবেন বলে আশ্বাস প্রদান করেন এবং রোটারি ক্লাব অব সিলেট কসমোপলিটানের প্রেসিডেন্ট ও ক্লাবের সকল সদস্যদের প্রসংশা করেন।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জোন কো-অর্ডিনেটর রোটারিয়ান পিপি কপিল উদ্দিন বাবলু আরএফএসএম, ক্লাব ট্রেইনার রোটারিয়ান ইফতিয়াক হুসাইন মন্জু। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রোগ্রাম চেয়ার ক্লাব সেক্রেটারি রোটাঃ মোঃ মনসুর আহমদ আরএফএসএম ও জয়েন সেক্রেটারি রোটাঃ মোঃ আসিম আহমেদ আরএফএসএম, ক্লাব ট্রেজারার রোটাঃ খালেদ আহমেদ (আরএফএসএম) রোটাঃ ডাঃ মোঃ আব্দুর রাকিব এবং আরও উপস্থিত ছিলেন প্রবাসী আব্দুল মুহিত সাহেব, জাকের আহমেদ, মোঃ সালেহীন আহমদ, রাসেল আহমদ,মাসুম আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি