মেজরটিলা বাজারের পাবলিক টয়লেট ও যাত্রী ছাউনী ব্যবহারের উপযুক্ত করার দাবিতে স্মারকলিপি প্রদান

21
মেজরটিলা বাজারের পাবলিক টয়লেট ও যাত্রী ছাউনী যথাযথ ব্যবহারের উপযুক্ত করার দাবিতে ৪নং খাদিমপাড়া ইউপি চেয়ারম্যান এডভোকেট মো: আফছর আহমদের কাছে স্মারকলিপি তুলে দিচ্ছেন নবজাগরণ স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

সিলেট সদর উপজেলার ৪নং খাদিমপাড়া ইউনিয়নের অন্যতম প্রাণকেন্দ্র ইসলামপুর মেজরটিলা বাজারে পাবলিক টয়লেট ও যাত্রী ছাউনী যথাযথ ব্যবহারের উপযুক্ত করার দাবিতে ও টয়লেটের পাশে ফলের দোকান উচ্ছেদ করার দাবিতে ইউনিয়নের চেয়ারম্যান বরাবরে স্মারকলিপি প্রদান করেছে নবজাগরণ স্বেচ্ছাসেবা ফাউন্ডেশন।
সোমবার (১০ আগষ্ট) খাদিমপাড়া ইউপি চেয়ারম্যান এডভোকেট মো. আফছর আহমদ বরাবরে এ স্মারকলিপি প্রদান করা হয়।
আবেদনে উল্লেখ করা হয়, জনগণের দুঃখ দুর্দশার কথা চিন্তা করে চেয়ারম্যান আফছর আহমদ ইসলামপুর বাজারে পাবলিক টয়লেট ও যাত্রী ছাউনী স্থাপন করেন। যার ফলে স্থানীয়দের দুর্দশা অনেকাংশে লাঘব হয়। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, বর্তমানে ওই পাবলিক টয়লেট ও যাত্রী ছাউনি ব্যবহারের অনুপযোগী হয়ে পড়েছে। টয়লেটের সামনে কয়েকটি ফলের দোকান বসিয়ে তারা তাদের গোদাম হিসেবে ব্যবহার করে আসছে। প্রতিদিন তাদের ব্যবহৃত আবর্জনা দিয়ে যাত্রী ছাউনী ও পাবলিক টয়লেট ভরে রেখেছে। যার ফলে এখন আর পাবলিক টয়লেট ও যাত্রী ছাউনী সঠিকভাবে ব্যবহার করা যাচ্ছে না। এছাড়াও ফুটপাত দখল করে কয়েকটি ফলের দোকান, ভাসমান হকাররা ব্যবসা পরিচালনা করছে। এ ব্যাপারে ইউনিয়নের পরিষদের পক্ষ থেকে উদ্যোগ গ্রহণ করার জোর দাবি জানান নবজাগরণ স্বেচ্ছাসেবা ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন নবজাগরণ স্বেচ্ছা সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ রাসেল, সাধারণ সম্পাদক রমজান আহমদ সাকিল, ফুজায়েল আহমদ, ছায়েদ আলী, এমরান আহমদ, জাকওয়ান প্রমুখ। বিজ্ঞপ্তি