সুনামগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান কারাগারে

74

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
ধর্ষণের অভিযোগে দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা আজিজকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (৯ আগষ্ট) দুপুরে সুনামগঞ্জ পৌর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, যুক্তরাজ্য প্রবাসী ইউপি চেয়ারম্যান আবু হেনা আজিজ স্ত্রী-সন্তানকে লন্ডন রেখে দেশে একা বসবাস করা অবস্থায় সদর উপজেলার রঙ্গারচর এলাকার এক নারীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। রবিবার সকালে ওই নারী চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে সদর থানায় মামলা করেন। দুপুরে পৌর এলাকা থেকে ওই মামলায় আজিজকে গ্রেফতার করে পুলিশ।
নির্যাতিতা তার দায়ের করা মামলায় দাবি করেছেন, ‘সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের হরিনাপাটি গ্রামের এক প্রবাসীর স্ত্রী তিনি। সুনামগঞ্জ শহরের আলীপাড়া আবাসিক এলাকায় ১০ বছরের শিশু কন্যাসহ ইউপি চেয়ারম্যান আবু হেনা আজিজের বোনের বাসায় ভাড়া থাকতেন। গত ১০ এপ্রিল প্রথমে আবু হেনা আজিজ তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। এরপর থেকে ভয়ভীতি দেখিয়ে তিনি তাকে নিয়মিত ধর্ষণ করে আসছিলেন।
এই মামলায় রবিবার দুপুরে আবু হেনা আজিজকে গ্রেফতার করে পুলিশ। পরে বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। তবে গ্রেফতারের পর ইউপি চেয়ারম্যান আবু হেনা আজিজ গণমাধ্যমকে বলেন, তার বিরুদ্ধে আনা অভিযোগ ষড়যন্ত্রমূলক। সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সহিদুর রহমান জানান, গ্রেফতারকৃত ইউপি চেয়ারম্যান আবু হেনা আজিজকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।