আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতির পিতা ও মাতার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

14
আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি হুমায়ুন কবির এর মাতা হাসেনা রেগম ও পিতা বীর মুক্তিযোদ্ধা আলী আজম এর রুহের মাগফেরাত কামনা করে আমরা মুক্তিযোদ্ধার সন্তান সিলেট জেলা কমিটির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি হুমায়ুন কবির এর মাতা হাসেনা বেগম ও পিতা বীর মুক্তিযোদ্ধা আলী আজম এর রুহের মাগফেরাত কামনা করে আমরা মুক্তিযোদ্ধা সন্তান সিলেট জেলা কমিটির উদ্যোগে এক দোয়া, মিলাদ মাহফিল ও শিরণী বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বাদ আসর হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদ প্রাঙ্গণে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া, মিলাদ মাহফিল ও শিরণী বিতরণে উপস্থিত ছিলেন, আমরা মুক্তিযোদ্ধার সন্তান সিলেট জেলা কমিটির সভাপতি সৈয়দ আবু ফাহিম আজাদ সুমন, সাধারণ সম্পাদক এন. এম. ময়না মিয়া, সহ সভাপতি দেওয়ান মো. মঞ্জুর আহসান মিশু, মোহাম্মদ জাকারিয়া খালেদ, মাহফুজ আহমদ রাজু, রুবেল আহমদ, আবু সাঈদ, শামীম আহমদ, সহ সাধারণ সম্পাদক সাহেল আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক জাহেদ আহমদ, দেলোয়ার হোসাইন, অর্থ সম্পাদক শাহরিয়ার চৌধুরী, শ্রম ও জনশক্তি সম্পাদক ফারুক হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক দুলাল আহমদ, মহিলা সম্পাদিকা লুৎফুন্নেছা বেগম লুৎফা, সহ মহিলা সম্পাদিকা রিতা আক্তার, সাংস্কৃতিক সম্পাদক সাব্বির আহমদ সাদি, ক্রীড়া সম্পাদক রাজিব আহমদ, শিল্প ও বাণিজ্য সম্পাদক রেজাউল করিম রাজন, ধর্ম বিষয়ক সম্পাদক তাজুল ইসলাম মুহিত, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুহিবুর রহমান মুহিত, আইন বিষয়ক সম্পাদক রানু মোহন, সমবায় সম্পাদক আপন আহমদ, যোদ্ধাহত শহীদ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্বাস উদ্দিন, প্রচার সম্পাদক সাগর আহমদ, সদস্য আশিক আহমদ, শাপলা বেগম, মোছাঃ বেলী আক্তার, পপি আক্তার, ডলি আক্তার প্রমুখ। বিজ্ঞপ্তি