বিএনপি নেতা নুরুল আলম সিদ্দিকী খালেদের মাতার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

13
মেজরটিলা ইউনিট যুবদল ও ছাত্রদলের উদ্যোগে সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি ও সিলেট মহানগর বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক নুরুল আলম সিদ্দিকী খালেদের মাতা রোকেয়া বেগমের রুহের মাগফেতার কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক যুগ্ম সম্পাদক, সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি ও সিলেট মহানগর বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক নুরুল আলম সিদ্দিকী খালেদের মাতা রোকেয়া বেগমের রুহের মাগফেরাত কামনা করে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৮ আগষ্ট শুক্রবার বাদ আসর মেজরটিলা বাজারে ইসলামপুর কেন্দ্রীয় জামে মসজিদে মেজরটিলা ইউনিট যুবদল ও ছাত্রদলের উদ্যোগে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে বিএনপি নেতা নুরুল আলম সিদ্দিকী খালেদের মাতা রোকেয়া বেগমের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি ৩ বারের সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়। বিশ্বে সৃষ্ট করোনা ভাইরাস থেকে দেশের মানুষকে রক্ষা করতে মহান রাব্বুল আল আমিনের দরবারে ফরিয়াদ করা হয়। এতে মোনাজাত পরিচালনা করেন মাওলানা মাসুক আহমদ।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সাবেক চেয়ারম্যান মাজহারুল ইসলাম ডালিম, সদর উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব, জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য কবির উদ্দিন, খাদিমপাড়া ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি কামাল আহমদ, মহানগর যুবদল নেতা ভিপি দেব শুভ, জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য কয়েস আহমদ, মতিউর রহমান আফজল, মহানগর যুবদলের আহবায়ক কমিটির সদস্য ইসহাক আহমদ, সদর উপজেলা যুবদল নেতা বেলাল আহমদ, জুম্মান আহমদ, জেলা ছাত্রদলের সাবেক সহ সম্পাদক দুলাল আহমদ, খাদিমপাড়া ইউপি ছাত্রদলের সাবেক আহবায়ক আব্দুল মান্নান মনা, জেলা ছাত্রদল নেতা সৈয়দুর রহমান, মহানগর ছাত্রদল নেতা বাবর উদ্দিন বাবলা, সদর উপজেলা ছাত্রদল নেতা সাইফুল ইসলাম সিপন, কিবরিয়া আহমদ টিপু, আফজল আহমদ, মিছবা আজিজ, আহমদ ফরহাদ চৌধুরী, আল আমিন আহমদ, রুমন, সাগর, হামজা, শিপু, মিজান, আজিম প্রমুখ। বিজ্ঞপ্তি