ষড়যন্ত্রমূলক মামলায় নিরীহ ব্যক্তিদের হয়রানি না করার দাবিতে বাগবাড়ি এলাকাবাসীর স্মারকলিপি প্রদান

20
নগরীর বাগবাড়ি আখড়া গলিস্থ রাধাকুঞ্জ ৩৪৮/৬ নং বাসার একটি ঘটনায় গত ২ আগষ্ট দায়েরকৃত কোতোয়ালী মডেল থানার মামলা (০৩/২৯৬) নং মামলার সুষ্ঠু তদন্ত, সত্য ঘটনা উদযাটন ও নিরীহ ব্যক্তিদের হয়রানি না করার দাবিতে এলাকাবাসীর উদ্যোগে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

নগরীর বাগবাড়ি আখড়া গলিস্থ রাঁধাকুঞ্জ ৩৪৮/৬ নং বাসার একটি ঘটনায় গত ২ আগষ্ট দায়েরকৃত কোতোয়ালী থানার মামলা (০৩/২৯৬) নং মামলার সুষ্ঠু তদন্ত, সত্য ঘটনা উদঘাটন ও নিরীহ ব্যক্তিদের হয়রানি না করার দাবিতে এলাকাবাসী উদ্যোগে বৃহস্পতিবার সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, ৯নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মখলিছুর রহমান কামরান, ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো. ইলিয়াছুর রহমান ইলিয়াছ, বায়তুল হামদ জামে মসজিদের মুতাওয়াল্লী হাজী মো. আলা মিয়া, মিলন দেব, ময়নুল হক চৌধুরী, মতি কাপালী, সিমু কাপালী, ছানাউল হক ছানা, সুভাষ রঞ্জন রায়, আব্দুর রব, এড. জাহিদ সারওয়ার সবুজ, আশিষ কাপালী, মুকুল কাপালী, সুজন দাস, এড. দিদার আহমদ, ফজলুর রহমান, বিশ্বজিৎ দাস, মিঠন কাপালী, হাফিজুর রহমান হানু, বিপ্লব দেব, গোবিন্দ দাস, বিশ্বজিৎ রায়, জামিল আহমদ, নিটু কাপালী প্রমুখ। বিজ্ঞপ্তি