ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী ও সন্তানসহ নিহত ৫ ॥ স্ত্রী ও ছেলেদের নিয়ে বাড়ি যাওয়া হলো না স্বপন কুমারের

7

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগরে প্রাইভেটকার ও বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেট কার চালকসহ একই পরিবারের পাঁচজন নিহত হয়েছেন। শুক্রবার ভোর সাড়ে ৭টায় সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার তাজপুর এলাকার বরায়া চানপুর নামক স্থানে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- সুনামগঞ্জের দিরাই উপজেলার শ্যামারচর গ্রামের স্বপন কান্তি দাস (৪৫) ও তার স্ত্রী লাভলী রানী সরকার (৩৭) এবং তাদের জমজ সন্তান শৈবাল (৯) ও সৌমিত্র (৯), প্রাইভেটকার চালক মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার রাজটিলা গ্রামের আব্দুল হাশিম (৪৫)। এছাড়া দুর্ঘটনায় নিহত স্বপন কুমারের আরেক সন্তান সৌরভ দাস গুরুতর আহত অবস্থায় সিলেট এম.এ.জি ওসমানী হাসাপাতালে চিকিৎসাধিন রয়েছেন বলে জানা গেছে। নিহত স্বপন কুমার আত্মীয়-স্বজনদের সাথে ছুটি কাটাতে তার কর্মস্থল থেকে প্রাইভেটকার ভাড়া করে তিন ছেলে ও স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন বলে জানা গেছে। দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ, থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে কাটার মেশিন দিয়ে প্রাইভেট কার ও বাসের সামনের অংশ কেটে ৫টি মৃতদেহ বের করে নিয়ে আসেন। গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার কওে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করেন।
সিলেটের তামাবিল হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মায়নূল ইসলাম দুর্ঘটনা ও নিহতের তথ্য নিশ্চিত করে জানান, তাজপুর এলাকার বরায়া চানপুর নামক স্থানে শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা কুমিল্লা গামি কুমিল্লা ট্রান্সপোর্টের একটি বাস ও সিলেট গামী একটি প্রাইভেট কারের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে। বাসের সঙ্গে ধাক্কা খেয়ে প্রাইভেট কারের অর্ধেকটাই বাসের সামনের দিকে নিচে ঢুকে যায়। এ সময় ঘটনাস্থলে প্রাইভেটকার চালকসহ চার যাত্রী মারা যান। গুরুতর আহত একজনকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।
ওসমানীনগরের তাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনের ইনচার্জ জসিম উদ্দিন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ৫ জনের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছি। এবং আহত একজনকে উদ্ধার করে ফায়ার সার্ভিাসের গাড়িযোগে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত আহতরা সবাই প্রাইভেট কারের যাত্রী।