গোলাপগঞ্জে দুই মাদক ব্যবসায়ীসহ আটক ৪

13

গোলাপগঞ্জ থেকে সংবাদদাতা :
গোলাপগঞ্জ উপজেলার বাদেপাশা ইউনিয়নের বাগলা সিএনজি স্ট্যান্ড এলাকা থেকে দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। এ সময় তাদের নিকট থেকে ৫ বোতল ভারতীয় মাদক ফেনসিডিল উদ্ধার করা হয়।
সোমবার ২৭ জুলাই রাত সাড়ে ৮টার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ী হলো, উপজেলার বাগলা সালিকোনার মৃত আব্দুল লতিফের ছেলে রাজু মিয়া (৪৫) এবং মোল্লারচর গ্রামের ললাই মিয়ার ছেলে আল আমিন (১৯)। গোলাপগঞ্জ মডেল থানার এসআই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।
অপরদিকে, এসআই বাপ্পী রুদ্র পালের নেতৃত্বে পুলিশের আরো একটি দল অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত আসামী রায়না বেগম ও আজিজ আহমদ (৪৫)কে গ্রেফতার করে। রায়না বেগম হেতিমগঞ্জ গ্রামের ফাতির আলীর স্ত্রী। তার বিরুদ্ধে আদালতের ১ বছরের কারাদন্ড ও ১৪ লক্ষ টাকা জরিমানার সাজা রয়েছে। গ্রেফতার আজিজ আহমদ উপজেলার দক্ষিণ কানিশাইল গ্রামের মছন উদ্দিনের ছেলে। সে গোলাপগঞ্জ থানার এজহারনামীয় আসামী। গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।