নিম্নবিত্তের মধ্যে বাসদের ঈদের খাদ্য সামগ্রী বিতরণ

6
বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে ঈদ উপলক্ষে নিম্ন বিত্ত শ্রমজীবী মানুষের মধ্যে ঈদের খাদ্য সামগ্রী চিনি, ময়দা, সেমাই, দুধ ও তেল প্রভৃতি বিতরণ করা হচ্ছে।

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল- বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে ঈদ উপলক্ষে নিম্নবিত্ত-শ্রমজীবী মানুষের মধ্যে ঈদের খাদ্যসামগ্রী চিনি, ময়দা, সেমাই, দুধ, তেল, প্রভৃতি বিতরণ করা হয়েছে।
সোমবার (২৭ জুলাই) বিকাল ৪টায় আম্বরখানাস্থ দলীয় কার্যালয় থেকে এসব খাদ্যসামগ্রী করা হয়। খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন বাসদ জেলা সমন্বয়ক আবু জাফর, জেলা সদস্য জুবায়ের আহমদ চৌধুরী সুমন, প্রণব জ্যোতি পাল, শ্রমিক ফ্রন্ট নেতা মামুন বেপারি, ছাত্র ফ্রন্ট মহা নগর আহবায়ক সনজয় শর্মা প্রমুখ।
খাদ্যসামগ্রী বিতরণকালে নেতৃবৃন্দ বলেন, করোনা মহামারীর পাশাপাশি আ শ্রমজীবী মানুষদেরকে লড়তে হচ্ছে বন্যার সাথে। পূর্বাভাস থাকা সত্ত্বেও দীর্ঘস্থায়ী বন্যা মোকাবিলায় সরকারের পূর্ব প্রস্তুতি ছিল না। ফলে কোটি কোটি বানভাসী মানুষ খাদ্য ও চিকিৎসার অভাবে মানবেতর জীবন যাপন করছে। নেতৃবৃন্দ অবিলম্বে বানভাসী মানুষের জন্য পর্যাপ্ত খাদ্যসামগ্রী ও চিকিৎসা সুনিশ্চিত করার জন্য সরকারের প্রতি আহবান জানান। বিজ্ঞপ্তি