বীর মুক্তিযোদ্ধা কাজী আবদুল নূর এর ইন্তেকাল

12

বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব, সিলেট সিটি করপোরেশনের সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা ও বৃহত্তর কুমিল্লা কল্যাণ সমিতি সিলেটের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আবদুল নূর আর নেই। তিনি গত ২৬ জুলাই রাত ৯টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে হৃদরোগ ইন্সটিটিউট ঢাকায় ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
২৭ জুলাই বাদ জোহর তাঁর নিজ গ্রাম রতনপুর, নবীনগর, ব্রাহ্মণবাড়িয়াতে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন সম্পন্ন করা হয়।
এদিকে তার এই মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বৃহত্তর কুমিল্লা কল্যাণ সমিতি সিলেট বিভাগের নেতৃবৃন্দ।
শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুগের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। এ সময় নেতৃবৃন্দরা বলেন, বীর মুক্তিযোদ্ধা কাজী আবদুল নূর কর্মজীবনের সততা, দক্ষতা ও পারদর্শিতা সর্বমহলেই প্রশংসিত। তিনি একজন অসাধারণ ভালো মানুষ ছিলেন। তাঁর হৃদ্যতা ও আন্তরিকতা শ্রদ্ধা ও ভালোবাসায় আমাদের নিকট চিরস্মরণীয় হয়ে থাকবে। নম্র, ভদ্র ও বিনয়ী হিসাবে সকলেরই অতি প্রিয়জন ছিলেন।
শোক প্রকাশকারী নেতৃবৃন্দরা হলেন, বৃহত্তর কুমিল্লা সমিতি সিলেট বিভাগের সভাপতি ও জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রিন্সিপাল প্রফেসর ডাঃ মোঃ আবেদ হোসেন, সাধারণ সম্পাদক কৃষিবিদ মোঃ সাজিদুল ইসলাম, সমিতির সাবেক সভাপতি ও প্রধান পৃষ্ঠপোষক বাংলাদেশ সরকারের সাবেক সচিব, বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান ও সমিতির উপদেষ্টা পরিষদের সদস্য বৃন্দ, কার্যনির্বাহী পরিষদ, আজীবন সদস্য বৃন্দ, সাধারণ সদস্য বৃন্দ। বিজ্ঞপ্তি