শিরোপা উদযাপনের মাঝেই লিভারপুল ডিফেন্ডারের বাড়িতে চুরি

11

স্পোর্টস ডেস্ক :
বুধবার লিগের শেষ হোম ম্যাচে চেলসিকে হারিয়ে যখন ট্রফি জয়ের সেলিব্রেশনে মত্ত লিভারপুল ফুটবলাররা। তখন দলের এক ডিফেন্ডারের বাড়িতে ঘটে গেল দুঃসাহসিক চুরির ঘটনা। লিভারপুলের ব্রাজিলিয়ান ডিফেন্ডার ফ্যাবিনহোর বাড়ি থেকে খোয়া গেল গয়না-সহ অডি আরএস৬ গাড়িটি।
বুধবার মধ্যরাতে অথবা বৃহস্পতিবার ভোরের দিকে ফর্মবি শহরে লিভারপুল ডিফেন্ডারের বাড়িতে ঘটে এই দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে বলে অনুমান। মার্সেসাইড পুলিশ ঘটনার তদন্তে নেমে ২০ মাইল দূরে উইগানের একটি জায়গায় ফ্যাবিনহোর চুরি যাওয়া অডি গাড়িটি উদ্ধার করে। পুলিশ সূত্রে খবর, চুরির ঘটনার সময় ফ্যাবিনহোর বাড়িতে কেউ ছিলেন না। বৃহস্পতিবার সকালে বাড়ি ফিরতেই চুরির ঘটনা নজরে পড়ে ফ্যাবিনহোর পরিবারের।
সিসিটিভি ফুটেজ জোগাড় করে তা ফরেন্সিক পরীক্ষার জন্য ইতিমধ্যেই পাঠিয়েছে পুলিশ। উল্লেখ্য, বুধবার অ্যানফিল্ডে লিগের শেষ ম্যাচে চেলসিকে ৫-৩ গোলে হারিয়ে ঘরের মাঠে অপরাজিত থেকেই লিগ অভিযান শেষ করেছে লিভারপুল। সাত ম্যাচ বাকি থাকতে জুর্গেন ক্লপের দল খেতাব নিশ্চিত করেছিল আগেই। বুধবার ঘরের মাঠে লিগের শেষ ম্যাচে লিভারপুলের হাতে তুলে দেওয়া হয় ট্রফি। এর আগে ৩০ বছর আগে ১৯৮৯-৯০ শেষবার ইংল্যান্ড সেরা হয়েছিল লিভারপুল। তৎকালীন কোচ কেনি ডালগ্লিশের হাত থেকে ট্রফি গ্রহণ করেন লিভারপুল অধিনায়ক জর্ডান হেন্ডারসন।
যদিও স্টেডিয়ামে উপস্থিত থেকে ট্রফি জয়ের আনন্দ থেকে বঞ্চিত হতে হয় সমর্থকদের। ক্লাবের তরফ থেকে সমর্থকদের কাছে আবেদন ছিল ঘরে বসে আনন্দের রাতটা সেলিব্রেট করার। কিন্তু হেন্ডারসন, মানেরা যখন ট্রফি হাতে স্টেডিয়ামে উচ্ছ্বাসে মেতেছিলেন, তখন অ্যানফিল্ডের বাইরে জমায়েত করেছিলেন কাতারে-কাতারে সমর্থক।
করোনাভাইরাস নির্মুল হলে ক্লাবের এই জয়ের সেলিব্রেশনে সমর্থকদের সঙ্গে পার্টি করার আশ্বাস দেন লিভারপুলের জার্মান কোচ। ক্লপ সমর্থকদের উদ্দেশ্যে জানান, পাঁচ বছর আগে ক্লাবের দায়িত্ব নিয়ে এই বদলটাই দেখতে চেয়েছিলাম। তোমরাই আমাদের চ্যাম্পিয়ন করেছা। অসংখ্য ধন্যবাদ তোমাদের।’