সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন স্মরণে ইর্য়ক আ’লীগের শোকসভা ও দোয়া মাহফিল

5

বাংলাদেশ সরকারের সদ্য প্রয়াত সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এডভোকেট সাহারা খাতুনের স্মরণে যুক্তরাজ্যের ইর্য়ক আওয়ামী লীগ’র উদ্যোগে এক শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গতকাল স্থানীয় এক হোটেলের হলরুমে এ শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
শোকসভা ইর্য়ক আওয়ামী লীগের সভাপতি দানশীল ব্যক্তিত্ব এম এ রকিব আলী সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়নুল আল আমিন হীরার সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন ইর্য়ক আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ ফারুক আহমেদ, দেওয়ান হায়দার আলী, মহাম্মদ মিয়া ও লুৎফুর হক প্রমুখ।
এ সময় সাহেরা খাতুনসহ বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন স্তরের জাতীয় ও স্থানীয় পর্যায়ের যেসব নেতৃবৃন্দ প্রাণঘাতি করোনাভাইরাসে সংক্রমিত হয়ে মারা গেছেন তাঁদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভাশেষে সকলের রুহের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।
সভায় বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাসহ বাংলাদেশের পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি, যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমেদ ও যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুকের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।
সভায় বিভিন্নস্তরের প্রায় অর্ধশতাধিক লোকজন উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি