সাংবাদিক আবেদ মাহমুদ চৌধুৃরীর মৃত্যুতে জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের শোক

6

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
প্রিয়মুখ সাংবাদিক আবেদ মাহমুদ চৌধুরী আর নেই। তিনি ছিলেন দৈনিক আজকের সুনামগঞ্জ পত্রিকার সম্পাদক ও আরটিভির স্টাফ রিপোর্টার। ২২ জুলাই বুধবার সকালে জেলা সদর হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তিনি অসংখ্য গুণগ্রাহী ও সহকর্মী সাংবাদিক রেখে গেছেন।
সবার প্রিয় ও শ্রদ্ধাভাজন সাংবাদিক আবেদ মাহমুদ চৌধুরী ছিলেন অত্যান্ত সহজ সরল সদালাপী ও উদার মনের মানুষ। সর্বদা হাসিমুখের প্রিয়জন সাংবাদিক আবেদ মাহমুদ চৌধুরী সবাইকে কাঁদিয়ে চলে গেলেন না ফেরার দেশে। রেখে গেছেন তাঁর সততা আদর্শ ও বর্ণাঢ্য সাংবাদিক জীবনের স্মৃতি। সাংবাদিক আবেদ মাহমুদ চৌধুরীর অকাল মৃত্যুতে সুনামগঞ্জ জেলা ও জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব এর সাংবাদিক মহলে বইছে শোকের ছায়া। সবাই হয়েছেন গভীর মর্মাহত।
এদিকে-সাংবাদিক মাহমুদ চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব এর সাংবাদিক নেতৃবৃন্দ। প্রেসক্লাব এর পক্ষে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন প্রেসক্লাব সভাপতি ডা.নয়ন রায় ও সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া। বিবৃতিদাতারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে আবেদ মাহমুদ চৌধুরীর রূহের মাগফেরাত কামনা করেন।