পীরমহল্লা থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ ২ ব্যবসায়ী গ্রেফতার

5

স্টাফ রিপোর্টার :
নগরীর পীরমহল্লা এলাকায় অভিযান চালিয়ে ১০৫ পিস ইয়াবাসহ ২ ব্যবসায়ীতে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে গ্রেফতারকৃত দুজনকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।
এরআগে গত রবিবার রাতে বিমানবন্দর থানার এসআই পলাশ চন্দ্র দাশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় মাদক ব্যবসায়ীদের কাছ থেকে (সিলেট-হ-১২-৫৯২৫) নং একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।
গ্রেফতারকৃতরা হচ্ছে, ফেঞ্চুগঞ্জ ফরিদপুর গ্রামের তাহের আলীর পুত্র রাশেদ আহমদ (২২), বিয়ানীবাজারের বালিঙ্গা গ্রামের সানু মিয়ার পুত্র বর্তমানে নগরীর সোনারপাড়া নবারুন ৩৬০ নং বাসার বাসিন্দা সবুজ হোসেন চৌধুরী (১৯)। এদিকে পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা তাদের পলাতক সহযোগী পূর্ব পীরমহল্লার প্রভাতী ৪৩ নং বাসার মখন মিয়ার পুত্র নাহিদ আহমদের নাম পুলিশকে জানায়।
মাদক মামলায় গ্রেফতারকৃত দুজনের সাথে পলাতক নাহিদকে আসামি করা হয়েছে বলে জানিয়েছে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদৎ হোসেন। তিনি জানান, পুলিশ গোপন তথ্যের ভিত্তিতে এ অভিযান চালিয়েছে। এ সময় গ্রেফতারকৃত রাশেদের কাছ থেকে ৫৫ পিস ও সবুজ হোসের কাছ থেকে ৫০ পিস ইয়াবা উদ্ধার করে। গতকাল সোমবার গ্রেফতারকৃতদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।