বড়লেখায় তাঁতী লীগ সভাপতির বাড়িতে দুর্বৃত্তের আগুন, ৪ লাখ টাকার ক্ষতি

7

বড়লেখা থেকে সংবাদদাতা :
বড়লেখা উপজেলা তাঁতী লীগের সভাপতি ও প্রথম শ্রেণীর ঠিকাদার মহিউদ্দিন আহমদ গোলজারের বাড়িতে দুর্বৃত্তরা আগুন ধরিয়ে গোয়ালঘর ভস্মীভূত করেছে। এ সময় ৩টি জীবন্ত গরু পুড়ে ছাই হয়। গরুসহ গোয়ালঘর পুড়ে ৪ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাত ১টায়। অল্পের জন্য রক্ষা পায় দুটি ট্রাক-টাক্টর ও বসতঘর।
জানা গেছে, উপজেলা তাঁতী লীগের সভাপতি ঠিকাদার মহিউদ্দিন আহমদ গোলজারের বাড়ি কাঁঠালতী দক্ষিণ সহিদাবাদ এলাকায়। শনিবার রাত ১টায় সেমিপাকা গোয়ালঘরে গরুর বিকট ডাক শুনে বাড়ির লোকজন ঘুম থেকে উঠেন। মুহূর্তে আগুন ছড়িয়ে পড়লে গোয়ালঘরে বেধে রাখা তিনটি জীবন্ত গরু, পানির পাম্প, ধান ভাঙ্গার মেশিন, গাড়ির টায়ারসহ বিভিন্ন মালামাল পুড়ে ৪ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছার আগেই পার্শবর্তী লোকজন আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে অল্পের জন্য গোয়ালঘরে পাশেই থাকা ২টি ট্রাক ও টাক্টর এবং বসতঘরগুলো রক্ষা পায়। খবর পেয়ে রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ঠিকাদার মহিউদ্দিন আহমদ গোলজার জানান, তার গোয়ালঘরে বিদ্যুৎ সংযোগ নেই। তাই সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটার সম্ভাবনা নেই। দুর্বৃত্তরা গোয়ালঘরে অগ্নিসংযোগ করে ৩টি জীবন্ত গরু পুড়িয়ে মেরেছে। অগ্নিকান্ডে অন্তত ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।