ছাতকে সাবেক পৌর চেয়ারম্যান মজনু সহ ১২ জনের বিরুদ্ধে মামলা

8

ছাতক থেকে সংবাদদাতা :
ছাতকে প্রাইভেট গাড়ী চালক ছাবুল মিয়ার উপর হামলা ও মারপিটের ঘটনায় সাবেক পৌর চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনুসহ ১২ জনের বিরুদ্ধে ছাতক থানায় একটি মামলা (নং-১৯) দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাতে আহত সাবুল মিয়ার পিতা শুকুর আলী বাদী হয়ে এ মামলা দায়ের করেন।
মামলায় মাহফুজুর রহমান বাবলু, আল আমিন, নুপুর দাস, আজিজুর রহমান সুয়েব, মোস্তাফিজুর রহমান লাবলু, হিমেল দাস, রাফি আহমদ, সাইদ মিয়া, শিপু দাস, হিমেল মিয়া, ও আলী রাজকেও আসামী করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, শহরের তাতিকোনা এলাকার বাসিন্দা সাবেক পৌর চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু ও একই এলাকার মৃত হাজী তাহির আলীর পুত্র শাহ আলমের মধ্যে দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত ১০ জুন উভয় পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় পাল্টা-পাল্টি মামলাও দায়ের করা হয়।
অভিযোগ থেকে জানা যায়, ১৬ জুলাই সকালে সাবুল মিয়া তার গাড়ি মালিকের বাসার গ্যারেজ থেকে গাড়ি বের করার জন্য সে নিজ বাড়ি থেকে রওয়ানা দেয়। এক পর্যায়ে শাহ আলমের বাড়ির সামনে গ্যারেজের কাছে পৌছলে আগে থেকে ওৎপেতে থাকা প্রতিপক্ষের লোকজন রামদা, চাইনিজ কুড়ালসহ দেশীয় অস্ত্র নিয়ে সাবুল মিয়ার উপর হামলা চালায়। তাকে দা দিয়ে এলোপাথাড়ী কুপিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষরা। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে সুনামগঞ্জের এএসপি, ছাতক সার্কেল বিল্লাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।