শ্রমিক নেতা রিপনের খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

6
সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়ন-২১৭৪ এর সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রিপনের খুনিদের গ্রেফতার করে ফাঁসির দাবিতে ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়নের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ।

সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়ন-২১৭৪ এর সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রিপনের খুনিদের গ্রেফতার করে ফাঁসির দাবিতে ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়নের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালিত হয়েছে।
১৭ জুলাই শুক্রবার বাদ জুম্মা ভার্র্থখলা জামে মসজিদ থেকে মিছিলটি বের হয়ে চন্ডিপুল সড়ক সহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মারকাজ পয়েন্টে এসে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সভার মাধ্যমে এ সভা শেষ হয়।
সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ মনির হোসেনের সভাপতিত্বে ও দপ্তর প্রধান সহকারী রকিব হাসানের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন কায়স্থরাইল সমাজ কল্যাণ সমিতির সভাপতি জহির হুসেন রাসেল, সেক্রেটারি এজাদ উদ্দিন সানি, নির্বাহী কমিটির সদস্য আলাউর রহমান রুমন, বারকলা সমাজ কল্যাণ সমিতির সভাপতি শাহজাহান কবির রিপন, সেক্রেটারি দেলওয়ার হুসেন দিপু সহ অন্যান্য নেতৃবৃন্দ।
বিক্ষোভ সমাবেশে শ্রমিক নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করে বলেন, প্রশাসনকে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয়ার পর আজ ৮ দিন অতিবাহিত হয়েছে কিন্তু এখন পর্যন্ত মূল আসামী গ্রেফতার করতে পারেনি পুলিশ। প্রিয় নেতা রিপন খুন হওয়ার পর আমরা শান্তি-শৃংখলা ভাবে কর্মসূচি পালন করে যাচ্ছি। শ্রমিকরা সব সময় শান্তি প্রিয়, শান্ত এই শ্রমিকদের অশান্ত করে সিলেটে কোন ধরনের অনাকাঙ্খিত ঘটনা ঘটলে প্রশাসনকে এর দায়ভার নিতে হবে।
সভায় শ্রমিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল আজিজ। উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি কাউছার আহমদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোহেল আহমদ, অর্থ সম্পাদক মো. ইকবাল হোসেন, দপ্তর সম্পাদক মো. আলমগীর হোসেন, প্রচার সম্পাদক মো. গোলাপ খান, কার্যকারী সদস্য বশির মিয়া, আব্দুল জলিল সহ অসংখ্য শ্রমিক নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি