টিলাগড় ও ধোপাগুল থেকে গাঁজা-ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

9

স্টাফ রিপোর্টার :
নগরীর টিলাগড় ও শহরতলীর ধোপাগুল থেকে গাঁজা-ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দ পুলিশ (ডিবি)। গতকাল শুক্রবার ও বৃহস্পতিবার পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, টিলাগড়ের কল্যাণপুর এলাকার মৃত আব্দুস সাত্তারের পুত্র গাঁজা ব্যবসায়ী আলা উদ্দিন আলাই (৫০) ও এয়ারপোর্ট থানার ধোপাগুল দাপনাটিলা এলাকার মো: জালাল মিয়ার পুত্র মো: রুবেল ইসলাম (২৭)।
গোয়েন্দা পুলিশ জানায়, গতকাল শুক্রবার বিকেলে মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক শিবেন বিশ্বাসের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে টিলাগড় কল্যাণপুর এলাকার প্রবেশ মুখে অভিযান চালিয়ে গাঁজা ব্যবসায়ী আলা উদ্দিন আলাইকে গ্রেফতার করে। এ সময় তার হেফাজতে থাকা আধা কেজি গাঁজা জব্দ করা হয়। ধৃত মাদক ব্যবসায়ী আলাই স্থানীয়ভাবে মাদক সেবীদের নিকট খুচরা হিসেবে গাঁজা বিক্রি করতো। শাহপরাণ (র.) থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এদিকে, গত বৃহস্পতিবার রাত পৌনে ১১ টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের অপর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে এয়ারপোর্ট থানার ধোপাগুল কোম্পানীগঞ্জ সড়কের পাশ্ববর্তী দাপনাটিলা গ্রামে প্রবেশ মুখে অভিযান চালিয়ে ইয়াবা কারবারি মোঃ রুবেল ইসলামকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ২০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক অনুসন্ধানকালে জানা গেছে, ধৃত আসামী উক্ত ইয়াবা ট্যাবলেটগুলি সালুটিকর সীমান্তবর্তী এলাকা হতে বিশেষ কৌশলে ঘটনাস্থলে নিয়ে আসে এবং ঐ এলাকার মাদক সেবীদের নিকট বিক্রি করে থাকে। উক্ত মাদক ব্যবসাায়িকে আসামী করে এসআই (নিঃ) মোঃ আকবর হোসেন এয়ারপোর্ট থানায় এজাহার দায়ের করলে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।