এম এ হকের রুহের মাগফেরাত কামনায় ২২নং ওয়ার্ড বিএনপির দোয়া মাহফিল

12

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সিলেট বিএনপির অভিভাবক, বিএনপির সাবেক সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সফল সভাপতি এম এ হকের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করেছে ২২নং ওয়ার্ড বিএনপি। শুক্রবার বাদ আসর নগরীর শাহজালাল উপশহর বি ব্লক জামে মসজিদে প্রাঙ্গণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মাহফিলে বর্ষীয়ান রাজনীতিবিদ মরহুম এম এ হকের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে বিশিষ্ট শিক্ষাবিদ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. এমাজউদ্দীন আহমদ ও সাবেক মন্ত্রী শাজাহান সিরাজের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। এছাড়াও মাহফিলে মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা, বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, অসুস্থ বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. মোহাম্মদ এনামুল হক চৌধুরী, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেটের সভাপতি এডভোকেট এটিএম ফয়েজ এবং তার সহধর্মিনী কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদিকা, সিলেট সিটির ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র এডভোকেট রোকসানা বেগম শাহনাজ সহ দেশে ও বিদেশে অবস্থানরত সকলের সুস্থতা, করোনা মহামারী থেকে সবার সুরক্ষা কামনা ও দেশ-জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।
মাহফিলে উপস্থিতি ছিলেন, সিলেট মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, মহানগর সহ-সভাপতি ৪নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, ২২ নং ওয়ার্ডের কাউন্সিলর আওয়ামীলীগ নেতা এডভোকেট সালেহ আহমদ সেলিম, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী, মহানগর বিএনপির সহ-সভাপতি ও ২২ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল ফাত্তাহ্ বকশী, মহানগর যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, সৈয়দ মঈনুদ্দীন সোহেল, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুল হক চৌধুরী, মহানগর সাংগঠনিক সম্পাদক মকুল মুর্শেদ, স্বাস্থ্য সম্পাদক ডাক্তার আশরাফ আলী, ৭নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এম মখলিছ খাঁন, বিএনপি নেতা এডভোকেট জাফর ইকবাল তারেক, মহানগর জাসাসের সহ-সভাপতি মোঃ রফিকুল বারী রোমান, ২২নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, বিএনপি নেতা আব্দুস ছালাম, কাজী শামসুল হক, নজমুল ইসলাম চৌধুরী বাদল, লিয়াকত আলী, আব্দুল খালিক, আবুল কালাম আজাদ, এনামুল আজিজ মুন্না, মহানগর শ্রমিক দলের সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম চৌধুরী লিটন, বিএনপি নেতা আলী মোহাম্মদ, নুরুল হুদা বিপুল, ফয়সল আহমদ তালুকদার, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য মিজানুর রহমান নেছার, সাবেক ছাত্রদল নেতা সুমেল আহমদ চৌধুরী, মহানগর জাসাসের সহ-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম টিপু, ছাত্রদল নেতা মোঃ সুহেদুল ইসলাম সুয়েদ, এডভোকেট মজনুর রহমান, সৈয়দ মাজহারুল ইসলাম, মোঃ রিপন খাঁন, মোঃ আব্দুল্লাহ, মোঃ ইমরান আলী, অঞ্জন দাস অঞ্জল ও আবু বক্কর প্রমুখ। বিজ্ঞপ্তি