এস আলম গ্রুপের ৫০টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে নাদেল ॥ করোনাকালে আতংকিত মানুষের মধ্যে নিরাপত্তাবোধ ও স্বস্তি নেমে এসেছে

11
এস আলম গ্রুপের অর্থায়নে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি (এমএসসিসিআই) মাধ্যমে সিলেটের ৩টি সরকারি হাসপাতালে আনুষঙ্গিক যন্ত্রপাতি সহ ৫০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান কার্যক্রমের উদ্বোধন করছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন বর্তমানে বিশ্বব্যাপী নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বাংলাদেশ এক দুর্যোগময় সময় অতিক্রম করছে। করোনা ভাইরাসের আক্রান্ত রোগীদের চিকিৎসার প্রধান উপকরণ অক্সিজেন এর সমস্যা প্রকট হয়ে দেখা দেয়। অক্সিজেনের সরবরাহ নিশ্চিতকরণ ও চিকিৎসা সেবা সহজীকরণের মাধ্যমে আতংক দূর করে মানুষকে স্বস্তি দিতে হবে। তাই এস, আলম গ্র“পের সিলেটের ৩টি হাসপাতালের জন্য ৫০টি অক্সিজেন সিলিন্ডার প্রদানের মাধ্যমে মানুষের মধ্যে নিরাপত্তাবোধ ও স্বস্তি নেমে এসেছে। তিনি বলেন সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে করোনা সংকট থেকে উত্তোরণ পাবার পাশাপাশি স্বাভাবিক জীবন ফিরে পাবে, দেশ সামনের দিকে এগিয়ে যাবে। এস আলম গ্র“পের অর্থায়নে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএমসিসিআই) মাধ্যমে আনুষঙ্গিক যন্ত্রপাতিসহ ৩টি হাসপাতালে মোট ৫০টি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
গতকাল বৃহস্পতিবার এসএমসিসিআই এর হল রুমে এস আলম গ্র“পের অর্থায়নে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএমসিসিআই) মাধ্যমে আনুষ্ঠানিকভাবে সিলেট এম,এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল, সিলেট শহীদ সামসুদ্দিন হাসপাতাল ও সিলেট বক্ষব্যাধি হাসপাতালে আনুষঙ্গিক যন্ত্রপাতিসহ মোট ৫০টি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অক্সিজেন সিলিন্ডার গ্রহণ করেন সিলেট এম,এ জি ওসমানী মেডিকেল কলেজের পক্ষে সহকারী পরিচালক, ডা. আবুল কালাম আজাদ, শহিদ শামসুদ্দিন হাসপাতালের পক্ষে আর, এম ও ডা. জন্মে জয় দত্ত, সিলেট বক্ষব্যাধি হাসপাতালের পক্ষে ডা. এহসান।
এসএমসিসিআই এর সহ-সভাপতি মাওলানা খায়রুল হোসেন এর সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট এম,এ জি ওসমানী মেডিকেল কলেজের পক্ষে সহকারী পরিচালক, ডা. আবুল কালাম আজাদ, এসএমসিসিআই এর প্রাক্তন ১ম সহ-সভাপতি আব্দুল জব্বার জলিল ট্রাস্টের চেয়ারম্যান আব্দুল জব্বার জলিল, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক ও সাইক্লোন সিলেট এর সভাপতি জাবেদ আহমদ, যুগ্ম পরিচালক মোঃ আব্দুল বারী, এস আলম গ্র“পের প্রতিনিধি হিসাবে ফাষ্ট সিকিউরিটি ব্যাংকের ইভিপি ও আঞ্চলিক প্রধান কাজী মোতাহার হোসেন, ভিপি ও সিলেট শাখা ম্যানেজার ফয়সল আহমদ, সিনিয়র প্রিন্সিপাল অফিসার নাসিম আহমদ চৌধুরী, এসএমসিসিআই এর প্রাক্তন সহ-সভাপতি হুরায়রা ইফতার হোসেন, পরিচালক মোঃ ইলিয়াছুর রহমান, মাহবুবুর রহমান, প্রাক্তন পরিচালক আলিম উস সাদাত চৌধুরী, মোয়াম্মির হোসেন চৌধুরী, সুমেয়াত নুরী চৌধুরী জুয়েল, সদস্য জুমাদিন আহমদ, সহকারী অধ্যাপক আবুল কাশেম প্রমুখ। অনুষ্ঠান উপস্থাপনা করেন মোয়াম্মির হোসেন চৌধুরী ও সচিব মোঃ জাহাঙ্গীর হোসেন। অনুষ্ঠানে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের পক্ষ থেকে এস আলম গ্র“পের প্রতিনিধি ফাষ্ট সিকিউরিটি ব্যাংকের কাজী মোতাহার হোসেন এর নিকট অভিনন্দন ও কৃতজ্ঞতা পত্র প্রদান করে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও এসএমসিসিআই এর সহ-সভাপতি মাওলানা খায়রুল হোসেন। অনুষ্ঠান শেষে সিলেটের মেডিকেল যন্ত্রপাতি সরবরাহকারী দেশ ট্রেডার্স এর সৌজন্যে উপস্থিত সবাইকে কেএন ৯৫ মাস্ক উপহার দেয়া হয়। বিজ্ঞপ্তি