মোল্লারগাঁও ইউনিয়নে করোনা সচেতনতা সামগ্রী বিতরণ

4
কোভিড-১৯ প্রতিরোধকল্পে মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের আয়োজনে ও (এলজিএসপি-৩) এর অর্থায়নে জনস্বাস্থ্য, স্বাস্থ্য সচেতনতা ও পরিষ্কার-পরিচ্ছন্নতার লক্ষ্যে সাধারণ মানুষের মধ্যে সার্জিক্যাল মাস্ক, সাবান, ব্লিচিং পাউডার ও হ্যান্ড গ্লাভস বিতরণ করছেন ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মো: মকন মিয়া।

কোভিড-১৯ প্রতিরোধকল্পে দক্ষিণ সুরাম উপজেলার ১ নম্বর মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের আয়োজনে ও (এলজিএসপি-৩)-এর অর্থায়নে জনস্বাস্থ্য, স্বাস্থ্য সচেতনতা ও পরিস্কার-পরিচ্ছন্নতা লক্ষ্যে মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে মঙ্গলবার (১৪ জুলাই) প্রায় ২ শতাধিক মানুষের মাঝে সার্জিক্যাল মাস্ক, সাবান, ব্লিচিং পাউডার ও হ্যান্ড গ্লাভস বিতরণ করা হয়।
মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের সচিব সজল কুমার দের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সার্জিক্যাল মাস্ক, সাবান, ব্লিচিং পাউডার ও হ্যান্ড গ্লাভস বিতরণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মো. মকন মিয়া চেয়ারম্যান।
প্রধান অতিথির বক্তব্যে শেখ মো. মকন মিয়া চেয়ারম্যান বলেন, মহামারি করোনাভাইরাসে সারা বিশ্ব বিপর্যস্ত আমাদের দেশ ও এর বাইরে নেই। এ থেকে বাঁচতে হলে নিজে সচেতন হতে হবে এবং অন্যকে সচেতন করতে হবে। সবাই যার যার জায়গা থেকে সচেতন হলে আমরা আমাদের পরিবার ও সমাজকে এই মরণব্যাধি করোনা থেকে রক্ষা করতে পারব।
এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা উপজেলা প্রকৌশলী আফসার আহমদ, পরিসংখ্যান কর্মকতা মোস্তফা মাহবুব ইফতেখার, ইউনিয়ন পরিষদ সদস্য হুজায়ফা চৌধুরী সুজা, মো. মকব্বির আলী, জবরুল ইসলাম জগলু, মালেকা বেগম, গীথা রাণী দে, কম্পিউটার অপারেটর মতিউর রহমান, অফিস সহায়ক শেখ মো. সাজ্জাদুর রহমান সজ্জাদ আহমদ, হিসাব সহকারী আমিনা বেগম, অফিস সহকারী লিমন দেব। বিজ্ঞপ্তি