চন্ডিপুল ও খাদিম থেকে ২৩০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

8

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা চন্ডিপুল ও খাদিমপাড়া এলাকা থেকে ২৩০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-পুলিশ। গত দু’দিনে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, দক্ষিণ সুরমার শিববাড়ি সিলভার সিটি এলাকার চেরাগ আলীর পুত্র মো. কাওছার (২৫) ও শাহপরান থানার খাদিমনগর বহর আ/এ বিএডিসির আঙ্গুর উদ্দিন উরফে কয়ছর উদ্দিনের পুত্র আরিফ আহমেদ (৩২)।
গতকাল সোমবার র‌্যাব জানায়, গত রবিবার বিকেলে র‌্যাব-৯’র একটি দল গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ সুরমার চন্ডিপুল এলাকায় অভিযান চালিয়ে ১২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মো. কাওছারকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় মামলা করেছে। তাকে ওই থানায় হস্তান্তর করা হয়েছে।
পুলিশ জানায়, গতকাল সোমবার বেলা সোয়া ২ টার মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক শিবেন বিশ্বাস এর নেতৃত্বে মহানগর গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল শাহপরাণ (রহঃ) থানার খাদিমপাড়া ৬নং রোড পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আরিফ আহমেদকে গ্রেফতার করে। এ সময় তার কাছ ১০৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উক্ত আসামী পেশাগত মাদক ব্যবসায়ি। মাদক সহ অন্যান্য অপরাধকর্মের সহিত সে জড়িত। তার বিরুদ্ধে শাহপরাণ (রহঃ) থানার আরেকটি মামলা আদালতে বিচারাধীন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়িকে আসামী করে এসআই (নিঃ) মোঃ মাহবুর আলম মন্ডল শাহপরাণ (রহঃ) থানায় এজাহার দায়ের করলে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।