এসএমপি পুলিশের মাসিক কল্যাণ সভা

8
মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভায় বক্তব্য রাখছেন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া।

স্টাফ রিপোর্টার :
এসএমপি’র পুলিশ লাইন্সে মাসিক কল্যাণ সভা গতকাল রবিবার সকাল ১১ টার দিকে অনুষ্ঠিত হয়েছে। কল্যাণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, এসএমপি’র পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম। তিনি সকল পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্তে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।
কল্যাণ সভায় আরো উপস্থিত ছিলেন, এসএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মোঃ শফিকুল ইসলাম, বিভিন্ন বিভাগের উপ-পুলিশ কমিশনারগণ, অতিঃ উপ-পুলিশ কমিশনারগণ, সহকারি পুলিশ কমিশনারগণ, অফিসার ইনচার্জগণ ও এসএমপি’র সর্বস্তরের অফিসার ও ফোর্সবৃন্দ।
উক্ত কল্যাণ সভায় পুলিশ কমিশনার মাদকের বিরুদ্ধে পূর্ব ঘোষিত ‘জিরো টলারেন্স’ নীতি ও কার্যক্রম চলমান রাখার নির্দেশনা প্রদান করেন। তিনি প্রতিটি পুলিশ সদস্যকে আরো সতর্কতা অবলম্বন করে দায়িত্ব পালনের আহবান জানান। তিনি বিগত মাসে পুলিশি কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। পুলিশ সদস্যদের সঠিকভাবে দায়িত্ব পালনের সাথে সাথে নিজের স্বাস্থের প্রতি যত্নবান হওয়ার আহ্বান জানান এবং জনগণের দোরগোড়ায় পুলিশী সেবা পৌঁছে দেওয়ার জন্য এসএমপিতে কর্মরত পুলিশ সদস্যদের নির্দেশ প্রদান করেন।