মানুষের কল্যাণে প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে – অধ্যক্ষ ডা. ময়নুল হক

15
মেডিকেল ছাত্রী ফাতেমা ইসরাত লুভনার কিডনি স্থাপনে সহায়তার লক্ষ্যে সাইক্লোন লুভনা সহায়তা তহবিল এর সংগৃহীত চেক হস্তান্তর করছেন এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. মো: ময়নুল হক।

সিলেট উইমেন্স মেডিকেল কলেজের এমবিবিএস শেষবর্ষের ছাত্রী ফাতেমা ইসরাত লুভনার কিডনি স্থাপনে সহায়তার লক্ষ্যে সামাজিক সাংস্কৃতিক সংগঠন সাইক্লোন গ্র“পের উদ্যোগে গঠিত ‘সাইক্লোন লুভনা সহায়তা তহবিল’-এ সংগৃহীত চেক শনিবার (১১ জুলাই) হস্তান্তর করা হয়েছে। লুভনার মাতা মোছাম্মৎ শিরিন ও স্বামী মো. আবদুল আলিমের হাতে ৩ লাখ ৬৭ হাজার টাকা চেক হস্তান্তর সভার প্রধান অতিথি ছিলেন সিলেট এম.এ.জি. ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. মো. ময়নুল হক। সাইক্লোন কেন্দ্রীয় সংসদের সভাপতি, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক জাবেদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আবদুস সাদেক লিপনের সঞ্চালনায় এ উপলক্ষে কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাহিত্য আসর কক্ষে আয়োজিত অনাড়ম্বর অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলর রেজাউল হাসান লোদী কয়েস লোদী, আবদুল জব্বার জলিল ফাউন্ডেশনের চেয়ারম্যান আবদুল জব্বার জলিল। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সাইক্লোনের সাবেক সভাপতি সেলিম আউয়াল এবং অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন সাবেক সভাপতি মোয়াজ আফসার ও সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন রোটারিয়ান আবদুল মুহিত দিদার।
মেডিকেল ছাত্রী ফাতেমা ইসরাত লুভনার কিডনি প্রতিস্থাপনে সাইক্লোনের সহায়তার উদ্যোগকে একটি মহতি উদ্যোগ আখ্যায়িত করে এম.এ.জি. ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. মো. ময়নুল হক বলেন, মানুষের কল্যাণে আমাদের প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে। তাহলেই সমাজ সুন্দর ও শান্তিময় হয়ে উঠবে। বিজ্ঞপ্তি