দক্ষিণ সুরমা থেকে আটককৃত ৫ জুয়াড়ীকে আদালতে প্রেরণ

11

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার দক্ষিণ কুশিঘাট এলাকা থেকে জুয়া খেলার প্রস্তুতির সময় ৫ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। গত বুধবার রাত ৯ টার দিকে ইরফান রেস্টুরেন্টের উপর থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে- দক্ষিণ সুরমা থানার চাঁদনীঘাট এলাকার আকবর আলীর পুত্র মো: আব্দুল করিম (৩৮), মোগলাবাজার থানার কুচাই এলাকার মৃত বাদশা মিয়ার পুত্র মো: এমদাদ হোসেন (৩৫), একই এলাকার আব্দুল মালেকের পুত্র সাহেল আহমদ (৩৫), গোলাপগঞ্জ থানার হেতিমগঞ্জ এলাকার হাসন আলীর পুত্র মাসুক মিয়া (৩০) ও একই থানার মোল্লাগ্রামের মাদাই মিয়ার পুত্র লায়েক (২৮)।
পুলিশ জানায়, বুধবার রাতে ইরফান রেস্টুরেন্টের উপর তলার একটি ছোট ঘরে জুয়ার আসর বসিয়ে জুয়া খেলার প্রস্তুতি নিচ্ছিল জুয়াড়ীরা। গোপনে এমন সংবাদ পেয়ে মোগলাবাজার থানার আলমপুর ফাঁড়ি পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে ৫ জুয়াড়ীকে আটক করে থানায় নিয়ে যায়। এঘটনায় পুলিশ বাদি হয়ে মোগলাবাজার থানায় জুয়া আইনে একটি মামলা দায়ের করে। গতকাল বৃহস্পতিবার আটককৃতদের পুলিশ আদালতে প্রেরণ করেছে।
ঘটনার সত্যাতা নিশ্চিত করে আলমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রাজিব রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে দক্ষিণ কুশিঘাট ইরফান রেস্টুরেন্টে অভিযান চালিয়ে ৫ জুয়াড়ীকে আটক করা হয়েছে। গতকাল তাদের বিরুদ্ধে থানায় সিলেট মহানগর অধ্যাদেশ ২০০৯ আইনের ৯৫ ধারা মোতাবেকে নন এফআইআর (৫৫/০৯-০৭-২০২০) নং মামলা দায়েরের পর আটককৃতদের আদালতে প্র্রেরণ করা হয়।
মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন জানান, আটককৃত জুয়াড়ীদের গতকাল আদালতে পাঠানো হয়েছে।