মাওলানা আব্দুস শহীদ গলমুকাপনী ও মাওলানা শফিকুল হক আমকুনীর স্মরণে আলোচনা সভা

9
মাদরাসাতুল বানাত আল ইসলামিয়া হাফিজিয়া মাদরাসা কুশিঘাট বুরহানাবাদের উদ্যোগে শায়খুল হাদিস হযরত মাওলানা শায়খ মরহুম আব্দুস শহীদ গলমুকাপনী (রহ.) ও হযরত মাওলানা শায়খ মরহুম শফিকুল হক আমকুনী (রহ.) এর রাজনৈতিক ঐতিহ্য ও জীবন কর্ম শীর্ষক আলোচনা সভায় বক্তব্য রাখছেন ২০ দলের অন্যতম শীর্ষ নেতা ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি সুপ্রীম কোর্টের এডভোকেট মাওলানা আব্দুর রকিব।

মাদ্রাসাতুল বানাত আল-ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা কুশিঘাট বুরহানাবাদের উদ্যোগে শায়খুল হাদিস মরহুম হযরত মাওলানা শায়খ আব্দুস শহীদ গলমুকাপনী (রহ.) ও হযরত মাওলানা শায়খ শফিকুল হক আমকুনী (রহ.) এর রাজনৈতিক ঐতিহ্য ও জীবন কর্মশীর্র্ষক আলোাচনা ও তাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৯ জুলাই বৃহস্পতিবার দুপুরে মাদ্রাসাতুল বানাত আল-ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা হলরুমে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মাদ্রাসাতুল বানাত আল-ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা সৈয়দ মোতাহির আলীর সভাপতিত্বে ও মাওলানা তাহেরুল হকের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, ২০ দলের অন্যতম শীর্ষ নেতা ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি সুপ্রীম কোর্টের এডভোকেট মাওলানা আব্দুর রকিব।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জমিয়তে উলামা ইসলাম বাংলাদেশের নির্বাহী সভাপতি হাফিজ মাওলানা মনসুরুল হাসান রায়পুরী, হযরত শাহ গাজী (রহ.) মাদরাসার প্রিন্সিপাল শায়খ নাসির উদ্দিন, জমিয়তে উলামা ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল মালিক, দারুস সালাম মাদরাসার মুহতামিম হাফিজ মাওলানা ওলিউর রহমান, মাওলানা আব্দুল মালিক মোাবারকপুরী, জামেয়া মাহমুদিয়া সোবহানীঘাাট মাদরাসার মুহতামিম হাফিজ মাওলানা আহমদ কবির, জামেয়া মাহমুদিয়া সোবহানীঘাাট মাদরাসার নাজিম মাওলানা আহমেদ শগীর প্রমুখ। বিজ্ঞপ্তি