উন্নয়নমুখী সরকার মানুষের পাশে রয়েছে ——মাহমুদ উস সামাদ এমপি

9
দক্ষিণ সুরমা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের নন এমপিওভুক্ত শিক্ষক কর্মচারীদের অনুদান, মসজিদ মাদরাসা উন্নয়নের জন্য অনুদান, গৃহহীন মানুষের জন্য ঢেউটিন ও নগদ অর্থ এবং ঐচ্ছিক তহবিলের অনুদান বিতরণ করছেন প্রধান অতিথি সিলেট-৩ আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী।

সিলেট-৩ আসনের সংসদ সদস্য, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের সকল পেশার মানুষের অভাব অভিযোগ দূর করতে আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছেন, বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতি থাকা সত্ত্বেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নন এমপিওভুক্ত শিক্ষক কর্মচারীদের অভাব দূর করতে ও মসজিদ মাদরাসার সংস্কার,মেরামতের জন্য অর্থ বরাদ্দ ও সমাজের হত দরিদ্র মানুষের জন্য ঢেউটিন ও গৃহ নির্মাণ বাবদ নগদ অর্থ বিতরণ করে যাচ্ছেন ফলে সমাজের সকল পেশার মানুষ সরকারের এই সুযোগ সুবিধা গ্রহণ করতে সক্ষম হয়েছে।
আওয়ামীলীগ সরকার যতদিন ক্ষমতায় থাকবে শিক্ষা, ধর্মীয় প্রতিষ্ঠান ও হত দরিদ্র মানুষের অভাব অভিযোগ দূর করতে কাজ করে যাবে। তিনি বলেন, করোনা ভাইরাস একটি মহামারী রোগ এ রোগের প্রাদুর্ভাব ঠেকাতে সমাজের সকল নাগরিকদের স্বাস্থ্য সুরক্ষায় সচেতন থাকার আহবান জানান।
এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী গতকাল ৯ জুলাই বৃহস্পতিবার বিকেলে দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা পরিষদ মিলনায়তনে, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের নন এমপিওভুক্ত শিক্ষক কর্মচারীদের অনুদান, মসজিদ মাদরাসা উন্নয়নের জন্য অনুদান, গৃহহীন মানুষের জন্য ঢেউটিন ও নগদ অর্থ এবং ঐচ্ছিক তহবিলের অনুদান বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা নির্বাহী অফিসার মিন্টু চৌধুরীর সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সত্য ব্রত রায়ের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আইরিন রহমান কলি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাজ্জাক হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ময়নুল আহসান, লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল, আওয়ামীলীগ নেতা ফজলুল করিম হেলাল, আতিকুর রহমান, বুলবুল আহমদ, গৌছ মিয়া, সাহেল আহমদ চৌধুরী মেম্বার, সেলিম আহমিদ মেম্বার, আইয়ুব হোসেন মেম্বার, যুবলীগ নেতা জাকারিয়া উল হক, মনসুর আহমদ চৌধুরী, ছাত্রলীগ নেতা দুলাল আহমদ, সাদিকুর রহমান সাদিক, ডালিম আহমদ, কবির আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি