এম. এ. হকের মাগফেরাত কামনায় ২৩ নং ওয়ার্ড বিএনপি’র দোয়া মাহফিল

5
২৩নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা, জেলা ও মহানগর বিএনপির সভাপতি মরহুম এম এ হকের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা, সিলেট জেলা ও মহানগর বিএনপির সভাপতি মরহুম এম হকের রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে।
৮ জুলাই মঙ্গলবার নগরীর ২৩ নং ওয়াড বি.এন.পি-র উদ্যোগে মাছিমপুর জামে মসজিদে বাদর আছর এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়ার আর ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং আরেক উপদেষ্টা বিএনপি ফরেন এফেয়ার্সের অন্যতম সদস্য মোহাম্মদ এনামুল হক চৌধুরী, সিলেট বারের আইনজীবী সমিতির সভাপতি, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এডভোকেট এটি এম ফয়েজ ও তার সহধর্মিণী ও কেন্দ্রীয় মহিলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক প্যানেল মেয়র এডভোকেট রোকসানা বেগম শাহনাজ সহ অসুস্থ সকলের সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়। এতে মোনাজাত পরিচালনা করেন মাছিমপুর জামে মসজিদের ঈমাম ও খতিব মাওলানা আব্দুর রহিম।
দোয়া মাহফিলে উপস্থিতি ছিলেন সিলেট মহানগর বিএনপির নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মিফতাহ্ সিদ্দিকী, মহানগর জাসাস এর সহ-সভাপতি মোঃ রফিকুল বারী রোমান, মহানগর কৃষকদলের সদস্য সচিব মারুফ আহমদ টিপু, মাছিমপুর পঞ্চায়েত কমিটির প্রবীণ মুরব্বি মাহমুদ আলী, হাজী মাসুক মিয়া, হাজী আলম মিয়া, হোসেন আহমদ, আকাই মিয়া, ২৩ নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি জম জম বাদশা, আমীর হোসেন, আলামিন, ঈমরান আলী, জাসিম আহমদ রাফি, পাবেল আহমদ সহ এলাকার মুরব্বিয়ান ও বিএনপি, জাসাস, যুবদল ও ছাত্রদলের অসংখ্য নেতা কর্মী বৃন্দ। বিজ্ঞপ্তি