পাটকল বন্ধের সিদ্ধান্ত বাতিলসহ বিভিন্ন দাবিতে বাম জোটের অবস্থান কর্মসূচি আজ

6

রাষ্ট্রীয় পাটকল বন্ধের সিদ্ধান্ত বাতিল, পাটকল বন্ধ নয় আধুনিকায়ন করা, পাট খাতে দুর্নীতি-লুটপাট বন্ধ, ভুলনীতি পরিহার; যতবার খুশি ততবার জ্বালানির দাম বৃদ্ধির অশুভ উদ্দেশ্যে সংসদে উত্থাপিত বিল প্রত্যাহার, সবার জন্য স্বাস্থ্য সেবা নিশ্চিত কল্পে বরাদ্দ বৃদ্ধি, দুর্নীতি-অনিয়ম-লুটপাট বন্ধ, দুর্নীতিবাজদের বিচার এবং করোনা সংক্রমণ প্রতিরোধে রাষ্ট্রীয় খরচে বিনামূল্যে সকল নাগরিকের করোনা টেস্ট ও চিকিৎসা প্রদান, বেসরকারি হাসপাতাল সমূহকে অধিগ্রহণ করে করোনা চিকিৎসায় কাজে লাগানো, শ্রমিক ছাঁটাই বন্ধ, কর্মহীন-রোজগারহীনদের ত্রাণ সহায়তা ও রেশন প্রদানের দাবিতে বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলা আজ ২ জুলাই অবস্থান ও অবরোধ কর্মসূচি পালন করবে।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে সড়কে ১ ঘণ্টা অবস্থান ও অবরোধ পালিত হবে।
কর্মসূচি সফল করার লক্ষ্যে গতকাল বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলার পরিচালনা পরিষদের এক অনলাইন সভা অনুষ্ঠিত হয়।
সভায় জোটের জেলা সমন্বয়ক ও বাসদ (মার্কসবাদী) আহবায়ক উজ্জ্বল রায়ে সভাপতিত্বে অংশ নেন বাসদ জেলা সমন্বয়ক আবু জাফর, সিপিবি জেলা সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সুমন, সিপিবি জেলা সম্পাদক খায়রুল হাছান, বাসদ (মার্কসবাদী) জেলা সদস্য হুমায়ূন রশীদ সোয়েব, বাসদ জেলা সদস্য প্রণব জ্যোতি পাল।
সভায় থেকে কর্মসূচি সফল করতে বাম জোটের শরীক দলসমূহের সর্বস্তরের নেতা কর্মীদের প্রতি এবং সর্বস্তরের দেশপ্রেমিক গণতান্ত্রিক চেতনা সম্পন্ন মানুষকে আহ্বান জানানো হয়। বিজ্ঞপ্তি