জৈন্তাপুরে শিশুকে বলাৎকারের দায়ে আটক ১

11

জৈন্তাপুর থেকে সংবাদদাতা :
জৈন্তাপুর উপজেলায় ৫ বছরের এক শিশুকে বলাৎকারের ঘটনা ঘটেছে। বলৎকারের অভিযোগে ফয়জুর রহমান উরফে বাট্টি (১৬) নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশ।
গত সোমবার (২৯ জুন) দিবাগত রাত ১টা ৩০মিনিটের সময় ভারতীয় সীমান্তবর্তী লালাখাল এলাকার থুবাং হতে আটক করা হয়। ফয়জুর রহমান উরফে বাট্টি একজন আইসক্রিম বিক্রেতা। সে উপজেলার দরবস্ত ইউনিয়নের করগ্রামের মুতলিব আলীর ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, বিগত ২০ মার্চ শুক্রবার জৈন্তাপুর উপজেলায় দরবস্ত ইউনিয়নের আব্দুর রব’র বাড়ীর সম্মুখে শিশুটি আইসক্রিম ক্রয় করতে ফয়জুর রহমান উরফে বাট্টি কাছে যায়। বেশ কিছু সময় সে ফিরে না আসায় খোঁজাখুঁজি শুরু হয়। এক পর্যায় রাস্তার কালভার্টের নিচে ৫ বৎসরের শিশুকে বলৎকার করে। বলৎকারের ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় মামলা দায়ের করে যাহার নং ২৫, তারিখ ২১/০৩/২০২০ খ্রিঃ।
এ ঘটনায় ভিকটিমকে আটক করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান করে। অবশেষে ঘটনার ৩মাস ১০দিন পর ২৯ জুন সোমবার দিবাগত রাত ১টা ৩০মিনিটের তাকে আটক করা হয়।
জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, ভিকটিমকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।