করোনা মোকাবেলায় সকলকে এক সাথে কাজ করতে হবে – নাদেল

9
কমিউনিটি এগিনেস্ট প্রভেরটি (ক্যাপ ফাউন্ডেশন) এর উদ্যোগে খাসদবীর দারুস সালাম মসজিদ ও মাদ্রাসায় ডিস-ইনফেকশন টানেল বিতরণ করছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল সহ ফাউন্ডেশনের সদস্যবৃন্দ।

খাসদবীর দারুস সালাম মসজিদ ও মাদ্রাসায় ডিস-ইনফেকশন টানেল বিতরণ করেছে কমিউনিটি এগিনেস্ট প্রভেরটি (ক্যাপ ফাউন্ডেশন)। সোমবার (২৯ জুন) বেলা ২টায় মাদ্রাসা কর্তৃপক্ষের কাছে এই ডিস-ইন ফেকশন টানেল তুলে দেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল সহ ফাউন্ডেশনের সদস্যবৃন্দ। এ সময় উক্ত মাদ্রাসা ও মসজিদে কেএন ৯৫ মাস্কও বিতরণ করেন তারা।
এ সময় বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, করোনা মোকাবেলায় সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। আপোদকালীন এই সময়ে দরিদ্র, নিম্নআয়ের কর্মহীন মানুষ এবং ছিন্নমূল মানুষের সচেতনা বৃদ্ধির সাথে সাথে এদের সার্বিক সহযোগীতা দান করতে সকলকে এগিয়ে আসতে হবে।
খাসদবীর দারুস সালাম মসজিদ ও মাদ্রাসায় ডিস-ইন ফেকশন টানেল বিতরণ করে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য কমিউনিটি এগিনেস্ট প্রভেরটি (ক্যাপ ফাউন্ডেশন) এর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান এবং বলেন, যারা এই সংগঠনের মতো ইতোমধ্যেই এগিয়ে এসেছেন তাঁদের প্রতি রইল আমার আন্তরিক কৃতজ্ঞতা। সকলকে এই করোনা মোকাবেলায় এক সাথে কাজ করার আহ্বান জানান তিনি।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান আহমদ, ক্যাপ ফাউন্ডেশনের লিগ্যাল এডভাইজার ব্যারিষ্টার মঈনুল ইসলাম, প্রোজেক্ট কো-অর্ডিনেটর, মোঃ দেলোয়ার হোসেন, মসজিদ কমিটি সদস্য মাসুক আহমেদ, মসজিদের ঈমাম মঞ্জুর আহমেদ, মসজিদ কমিটির সভাপতি ইসরাইল মিয়া, মসজিদ কমিটি সদস্য এম. এ মুগনী প্রমুখ। বিজ্ঞপ্তি