রাজারগলি সমাজকল্যাণ সংঘকে বর্জ্য ব্যবস্থাপনার গাড়ি দিলেন কাউন্সিলর হাদী

10
রাজারগলি সমাজকল্যাণ সংঘকে এলাকার বর্জ্য ব্যবস্থাপনার লক্ষ্যে ১টি বর্জ্য ব্যবস্থাপনার গাড়ি প্রদান করছেন ১নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী।

সিলেট সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী বলেছেন, নগরীকে পরিচ্ছন্ন, সুন্দর ও সিলেটের একটি মডেল ওয়ার্ড গঠন করতে আপনাদের সহযোগিতা প্রয়োজন। মহামারি করোনার ভাইরাসের কারনে মানুষ আজ আতঙ্কের মধ্যে দিন-যাপন করছেন। তাই সকলে এখন পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে চলতে বাধ্য হচ্ছেন। এজন্য ওয়ার্ডবাসীকে দুর্গন্ধমুক্ত সুন্দর নির্মল ও শুভ সকাল উপহার দেয়ার জন্য সঠিক সময়ে ময়লা অপসারণসহ আবর্জনা পরিষ্কারে একটি বর্জ্য ব্যবস্থাপনার গাড়ি প্রদান করা হলো। ওয়ার্ডকে একটি পরিচ্ছন্ন ও পরিকল্পিত ওয়ার্ড গড়ার প্রত্যয়ে গৃহিত পরিকল্পনা বাস্তবায়নে সর্বমহলের সহযোগিতা কামনা করেন তিনি।
গতকাল ২৩ জুন মঙ্গলবার নগরীর ১নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে রাজারগলি সমাজকল্যাণ সংঘকে এলাকার বর্জব্যবস্থাপনার লক্ষ্যে ১টি বর্জ্য ব্যবস্থাপনার গাড়ি প্রদান অনুষ্ঠানে তিনি একথাগুলো বলেন।
এ সময় বর্জ্য ব্যবস্থাপনার গাড়িটি গ্রহণ করেন রাজারগলি সমাজকল্যাণ সংস্থার সভাপতি কবীর আহমদ চৌধুরী, প্রাক্তন সভাপতি মোস্তাক আহমদ আকতার, সহ সভাপতি জেবুল আহমদ ফাহিম, সহ সভাপতি মঞ্জুরুল ইসলাম চৌধুরী, সহ সভাপতি আব্দুল ওয়াদুদ চঞ্চল, সহ সভাপতি সৈয়দ এস. এ. সাদাত প্রমুখ। বিজ্ঞপ্তি