দক্ষিণ সুরমায় বিক্রয় ম্যানেজারের সোয়া লক্ষাধিক টাকা ছিনতাই, ৪ ছিনতাইকারী গ্রেফতার

31
পুলিশের অভিযানে আটক চার ছিনতাইকারী।

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুমরা থেকে এক বিক্রয় ম্যানেজারের কাছ থেকে সোয়া লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়ে গেছে ছিনতাইকারীরা। গত রবিবার রাত সাড়ে ১১ টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের কুচাই পশ্চিমবাগ এলাকায় এই ছিনতাইর ঘটনা ঘটে। এ ঘটনার খবর পেয়ে মোগলাবাজার থানা পুলিশ ওইদিন রাতে দক্ষিণ সুরমার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ছিনতাইকৃত নগদ ৪ হাজার ১০ টাকা ও মোবাইল ফোন।
গ্রেফতারকৃতরা হচ্ছে- দক্ষিণ সুরমা থানার গালিমপুর গ্রামের জমসেদ মিয়া পুত্র পলাশ মিয়া (৩২), ব্রাক্ষণবাড়ীয়া জেলার নাসিরনগর থানার ডরমন্ডল গ্রামের শহিদ মিয়ার পুত্র বর্তমানে দক্ষিণ সুরমা দক্ষিণ খোজারখলা এলাকার বাসিন্দা হাবিব হোসেন (১৮), গোলাপগঞ্জ থানার ফুলবাড়ী ভুইটেক গ্রামের লিলু মিয়ার পুত্র বর্তমানে দক্ষিণ খোজারখলা এলাকার বাসিন্দা কামরান আহমদ বাবু (১৯) ও গোলাপগঞ্জ থানার কোতয়ালপুর গ্রামের নূর উদ্দিনের পুত্র বর্তমানে দক্ষিণ সুরমা লাউয়াই রায়গ্রামের বাসিন্দা সিএনজি অটোরিকশা চালক আব্দুস সামাদ (২০)।
পুলিশ জানায়, গত রবিবার রাতে গোপন সংবাদে পুলিশ জানতে পারে কুচাই সিলেট-জকিগঞ্জ সড়কে পশ্চিমভাগ ছিনতাই হয়েছে। বিক্রয় ম্যানেজার কাছ থেকে ১ লক্ষ ১৬ হাজার ৭শ’ টাকা ও মোবাইল ছিনতাই করে ছিনতাইকারীরা সিএনজি অটোরিক্সা যোগে পালিয়ে যায়। পুলিশ এ খবর পেয়ে সকল সিএনজি অটোরিক্সা তল্লাশি করতে থাকে। এক পর্যায়ে পুলিশ সিএনজি অটোরিক্সার সূত্র নিয়ে কুচাই পশ্চিমভাগ আবাসিক এলাকা হতে ছিনতাইকাজে ব্যবহৃত সিএনজি অটোরিক্সা ও ছিনতাইকাজের সহযোগী অটোরিক্সা চালক আব্দুস সামাদকে গ্রেফতার করে। তার তথ্যের ভিত্তিতে দক্ষিণ সুরমার বিভিন্ন এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকারী পলাশ মিয়া, হাবিব হোসেন ও কামরান আহমদ বাবুকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ছিনতাইকৃত নগদ ৪ হাজার ১০ টাকা ও মোবাইল ফোন। তাদের বিরুদ্ধে মোগলাবাজার থানায় একটি মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের আদালতের নির্দেশক্রমে জেল হাজতে প্রেরণ করা হয়।