গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী করোনা থেকে মুক্ত

10

গোলাপগঞ্জ থেকে সংবাদদাতা :
করোনা ভাইরাস (কোভিড-১৯) থেকে সুস্থ হয়ে কর্মস্থলে যোগদিলেন গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী রেহানা পারভীন শিমু। ২০ জুন শনিবার দুপুর ১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা- কর্মচারীরা ফুল ও মিষ্টিমুখ করে তাকে বরণ করে নেন। বাসায় হোম আইসোলেশন থেকে চিকিৎসা নিয়েই সম্পূর্ণ সুস্থ হয়েছেন তিনি। সংবাদ মাধ্যমকে এ স্বাস্থ্য সহকারী নিজেই এ তথ্য জানিয়েছেন। স্বাস্থ্য কমপ্লেক্সের সবার সহযোগিতায় সুস্থ হয়ে আবারো কর্মক্ষেত্রে যোগদান করেছি। সহকর্মীদের এমন আন্তরিকতার জন্য তিনি সবাইকে ধন্যবাদ জানান।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডিজিজ কন্ট্রোল ডা. শাহনেওয়াজ রহমান বলেন, স্বাস্থ্য সহকারী রেহানা শারমিন সম্পূর্ণ সুস্থ হয়ে মানুষকে সেবা দেওয়ার জন্য করোনা যুদ্ধে আবারো কর্মস্থলে যোগদান করেছেন। তিনি বলেন এ ভাইরাসকে নিয়ন্ত্রণে আনতে সচেতনতাই একমাত্র অবলম্বন। স্বাস্থ্য সচেতনতাই এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ। তিনি মাস্ক ব্যবহার করতে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে সচেতন হওয়ার জন্য জনসাধারণকে অনুরোধ করেন।
এদিকে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মনিসর চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত উপজেলা স্বাস্থ্য সহকারী, স্বাস্থ্য উপসহকারী, নার্স, সিএইচসিপি, ওয়ার্ডবয় ও ড্রাইভারসহ মোট ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৩ জন। এদিকে গোলাপগঞ্জ উপজেলায় এখন পর্যন্ত মোট করোনা রোগীর সংখ্যা ৯০ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৪২ জন ও মারা গেছেন ৩ জন।