করোনায় আক্রান্ত চৌকিদেখী মসজিদের মুয়াজ্জিন ও অসুস্থ বিএনপি নেতা লল্লিক চৌধুরীর পাশে এমদাদ চৌধুরী

18
করোনায় আক্রান্ত হয়ে হোম কোয়ারেন্টাইনে থাকা চৌকিদেখী জামে মসজিদের মুয়াজ্জিনের পাশে সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী সহ নেতৃবৃন্দ।

করোনাক্রান্ত হয়ে নিজ বাসায় হোম আইসোলেশনে থাকা চৌকিদেখী জামে মসজিদের মুয়াজ্জিন মো: আব্দুল্লাহ ও অসুস্থ সিলেট মহানগর বিএনপির পরিবার কল্যাণ সম্পাদক লল্লিক আহমদ চৌধুরীর পাশে দাঁড়িয়েছেন সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী। শনিবার বিকেলে পৃথক সময়ে দুইজনের বাসায় গিয়ে তাদের শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়ে তাদের জন্য ফলমূল উপহার দিয়ে আসেন এমদাদ চৌধুরীর নেতৃত্বাধীন মহানগর বিএনপির প্রতিনিধি দল।
নেতৃবৃন্দ-মহানগর বিএনপির পরিবার কল্যাণ সম্পাদক ও ৭নং ওয়ার্ড লল্লিক আহমদ চৌধুরীর সুবিদবাজার ফাজিল চিশত এর বাসায় গিয়ে তার শারীরিক অবস্থার খোঁজ নেন এবং ফলমূল উপহার দেন। এছাড়া চৌকিদেখী জামে মসজিদের মুয়াজ্জিন মাওলানা মো: আব্দুল্লাহ এর চৌকিদেখীস্থ বাসার গেইটে গিয়ে তার খোঁজ খবর নেন এবং ফলমূল উপহার দেন। উপস্থিত নেতৃবৃন্দ- অসুস্থ বিএনপি নেতা লল্লিক আহমদ চৌধুরীর সুস্থতা এবং করোনায় আক্রান্ত মুয়াজ্জিন মাওলানা আব্দুল্লাহ সহ করোনায় আক্রান্ত সকলের দ্রুত সুস্থতা কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, ৭নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এম মখলিছ খান, মহানগর যুবদল নেতা জামাল আহমদ খান, ছাত্রদল নেতা নাজিম উদ্দিন ও ইফতেখার হোসেন চৌধুরী সানি প্রমুখ। বিজ্ঞপ্তি