প্রয়াত মেয়র স্মরণে স্পেনে জালালাবাদ টিভির বিশেষ লাইভ “স্মৃতিতে অম্লান, জনতার কামরান” দেখবেন আজ

20

আবিদ আহমদ চৌধুরী স্পেন থেকে :
জালালাবাদ টিভির নতুন লাইভ অনুষ্ঠান “গুড ইভিনিং স্পেন” এর ৪র্থ পর্ব সম্প্রচারিত হবে আজ (শনিবার)। এবারের পর্ব জুড়ে থাকছে সদ্য প্রয়াত সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের স্মরণে বিশেষ স্মৃতিচারণ। স্পেনের বাংলাদেশি কমিউনিটির পরিচিত মুখ সাংবাদিক কবির আল মাহমুদের সঞ্চালনায় এই বিশেষ পর্বের নাম দেওয়া হয়েছে “স্মৃতিতে অম্লান, জনতার কামরান”। অনুষ্ঠানের পুরোটাই জুড়ে থাকবে সিলেটের গণমানুষের নেতা সিলেটের সর্বস্তরের মানুষের শ্রদ্ধাভাজন ও ভালোবাসার প্রিয় মুখ প্রয়াত মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের বর্ণাঢ্য রাজনৈতিক ক্যারিয়ার এবং তার ব্যক্তিগত ও সামাজিক জীবনযাপন বিষয়ক বিশেষ আলোচনা।
সিলেটের বহুল আলোচিত এই প্রখ্যাত নেতার স্মরণে লন্ডন ভিত্তিক অনলাইন টিভি চ্যনেল জালালাবাদ টিভি আয়োজিত “গুড ইভিনিং স্পেন” লাইভ অনুষ্ঠানের এই বিশেষ পর্বে আমন্ত্রিত অতিথি হিসেবে থাকবেন, সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, মেট্রোপলিটন ইউনিভার্সিটি সিলেটের সহকারী প্রক্টর ও সিলেট জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, সিলেট জেলা প্রেস মালিক সমিতির সভাপতি এবং সিলেট অনলাইন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মেহেদী কাবুল এবং সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক এবং লেখক ও সংগঠক প্রণবকান্তি দেব।
অনুষ্ঠানটি শনিবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা, ইউকে সময় দুপুর ২টা এবং স্পেন সময় দুপুর ৩টায় সরাসরি সম্প্রচারিত হবে জালালাবাদ টিভির অফিসিয়াল ফেসবুক ও ইউটিউব চ্যানেলে। দর্শকরাও এ সময় সমসাময়িক বিষয় ও প্রয়াত বদর উদ্দিন কামরানের স্মৃতিচারণ করে বিভিন্ন মতামত জানাতে কমেন্টের মাধ্যমে যুক্ত হতে পারেন আমন্ত্রিত অতিথিদের সাথে।