সিলেটে করোনা শনাক্ত ৫ চিকিৎসকসহ ৮৮ জন

34

স্টাফ রিপোর্টার :
সিলেটের ২টি ল্যাবে ৫ চিকিৎসকসহ আরো ৮৮ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ৪১ জন সিলেট জেলার বাসিন্দা এবং ৪৭ জন সুনামগঞ্জের।
স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারি পরিচালক ডা. আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ৪১ জনের নমুনা পজিটিভ আসে। তন্মধ্যে নতুন করে আরো ৪ চিকিৎসক ও আরেক চিকিৎসকের পুনরায় নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। তিনি বলেন, সিলেট জেলায় আক্রান্তদের মধ্যে ওসমানী মেডিক্যাল কলেজের ২২ জন, সরকারের একটি বিশেষ বাহিনীর ১১ জন, রাগিব রাবেয়ার মেডিক্যাল কলেজের ২ জন এবং শামসুদ্দিন হাসপাতালে ৬ জন করোনা পজিটিভ আসে।
এছাড়া শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ৪৭ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে দোয়ারাবাজার উপজেলার ৪ জন, সদর উপজেলার ৭ জন, তাহিরপুরের ৪ জন, দিরাই উপজেলার ৩ জন, জগন্নাথপুরের ৮ জন, ছাতক উপজেলার ১০ জন, শাল্লা উপজেলার ৫ জন এবং জামালগঞ্জের ৬ জন। ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতলের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল বলেন, এদিন ওসমানী মেডিক্যালের পিসিআর ল্যাবে ১৮৮টি জনের নমুনা পরীক্ষায় ৪১ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়।
স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, নতুন ৪১ জনসহ সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ২ হাজার ৮৪২ জনের। এরমধ্যে সিলেট জেলায় ১৬৪১ জন, সুনামগঞ্জে ৭১১ জন, মৌলভীবাজারে ২২৯ জন এবং হবিগঞ্জে ২৬১ জন রয়েছেন। সিলেট বিভাগের মৃত্যুর সংখ্যা ৫৫। আর সুস্থ হয়েছেন ৬০৮ জন।