করোনায় সিলেটে ২৪ ঘণ্টায় মৃত্যু নেই, মোট আক্রান্ত ২৮০১ জন

21

স্টাফ রিপোর্টার :
গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা ভাইরাসে মৃত্যু না হলেও আক্রান্তের সংখ্যা বেড়েছে গেছে। সিলেট বিভাগে মোট এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা গতকাল পর্যন্ত ২ হাজার ৮০১ জন। মারা গেছে ৫৫ জন। হাসপাতালে চিকিৎসাধীন আছে ২০২ জন। আর ইতোমধ্যে সুস্থ হয়েছে ৬০৮ জন।
স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের তথ্যমতে, গতকাল বৃহস্পতিবার পর্যন্ত বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ২ হাজার ৮০১ জন। তন্মধ্যে সর্বোচ্চ সিলেট জেলায় ১৬০০ জন, সুনামগঞ্জে ৭১১ জন, হবিগঞ্জে ২৬১ জন ও মৌলভীবাজারে ২২৯ জন।
সিলেট বিভাগে বৃহস্পতিবার সকাল পর্যন্ত ৬০৮ জন করোনারোগী সুস্থ হয়েছে। এর মধ্যে সিলেটে ২২০ জন, সুনামগঞ্জে ১৪৫ জন, হবিগঞ্জে ১৫৮ জন ও মৌলভীবাজারে ৮৫ জন। বিভাগে এখন ২০২ জন রোগী বিভিন্ন হাসপাতাল আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন। এরমধ্যে ৬৫ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ১০১ জন, হবিগঞ্জের হাসপাতালে ৩৪ জন ও মৌলভীবাজারে ২ জন। এখন পর্যন্ত সিলেট বিভাগে করোনারোগী মারা গেছে ৫৫ জন। এর মধ্যে সিলেট জেলায় ৪৩ জন, সুনামগঞ্জ, হবিগঞ্জে ও মৌলভীবাজার জেলায় ৪ জন করে মারা গেছে।
স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক আনিসুর রহমান জানান, গত ২৪ ঘণ্টায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ল্যাবে পরীক্ষায় ৪০ জনের করোনা পজিটিভ আসে। আক্রান্তরা সবাই সিলেটের। এরমধ্যে নতুন করে ৩৬ জন এবং ৪ জনের পুনরায় টেস্ট পজিটিভ আসে। এছাড়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে নতুন করে আরও ১৮ জনের করোনা শনাক্ত হয়। এরমধ্যে ১২ জন নতুন এবং পুনরায় টেস্টে ৬ জনের করোনা পজিটিভ আসে। ফলে দুটি ল্যাবে নতুন করে ৪৮ জনের করোনা শনাক্ত হয়। এরমধ্যে সিলেট জেলার ৩৬ ও সুনামগঞ্জের ১২ জন।