চিকিৎসা নিয়ে বাসায় ফেরার পথে আওয়ামী লীগ নেতা মুরনের মৃত্যু

8

স্টাফ রিপোর্টার :
নগরীতে চিকিৎসা নিয়ে বাসায় ফেরার পথে এক আওয়ামীলীগ নেতার মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে সিলেট মগানগর আওয়ামী লীগের ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মুরাদ আহমদ মুরন শ্বাসকষ্টসহ বিভিন্ন উপসর্গ নিয়ে মারা যান। নিহত মুরাদ আহমদ মুরন নগরীর কাজলশাহ এলাকার বাসিন্দা। তিনি ঠিকাদারী পেশার সাথে সম্পৃক্ত ছিলেন।
একটি সূত্রে জানা গেছে করোনার উপসর্গ নিয়ে মুরাদ আহমদ নগরীর মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে অবস্থার কিছুটা উন্নতি হলে বৃহস্পতিবার বাসায় নিয়ে আসা হচ্ছিলো। বাসায় নিয়ে আসার পথে তিনি মারা যান।
এদিকে, মুরাদ আহমদ মুরনের মৃত্যুতে সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন গভীর শোক প্রকাশ করেছেন। নগর আওয়ামী লীগের নেতৃদ্বয় মুরাদ আহমদ মুরনের ‘রাজনৈতিক ও সাংগঠনিক’ গুণ ও দক্ষতার কথা স্মরণ করে বিবৃতিতে বলেন, মুরনের মৃত্যুতে সংগঠন ক্ষতিগ্রস্ত হলো। সাংগঠনিক সক্রিয়তা ও রাজনৈতিক আদর্শ ধারণ করে মুরন আওয়ামী লীগকে সংগঠিত করে আসছিলেন। নেতৃৃদ্বয় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।