কামরানের স্মরণে ট্রেড সেন্টার ভেজিটেবিল মার্কেটে শোকসভা ও দোয়া

12
সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সদ্য প্রয়াত বদর উদ্দিন আহমদ কামরান স্মরণে সিলেট ট্রেড সেন্টার ভেজিটেবল মার্কেট ব্যবসায়ী কমিটির উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক জনপ্রিয় মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদ্য প্রয়াত বদর উদ্দিন আহমদ কামরান স্মরণে সিলেট ট্রেড সেন্টার ভেজিটেবল মার্কেট ব্যবসায়ী কমিটির উদ্যোগে বৃহস্পতিবার (১৮জুন) দুপুরে মার্কেটের কার্যালয়ে এক শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
শোকসভা ও দোয়া মাহফিলে সিলেটের সাবেক জনপ্রিয় মেয়র বদর উদ্দিন আহমদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। পাশাপাশি করোনা নামক এই মহামারি থেকে সিলেটবাসীসহ বিশ্বের সকল মুসলিমদের রক্ষা করতে মহান আল্লাহ পাক রাব্বুল আলামিনের নিকট দুআ করা হয়।
শোকসভা ও দোয়া মাহফিলে মার্কেট কমিটির সহসভাপতি মো. কয়ছর আলীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলেক মিয়ার সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন তেলায়াত করেন মার্কেটের জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ আব্দুর শুকুর।
শোকসভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- ট্রেড সেন্টার ভেজিটেবিল মার্কেটের সাধারণ সম্পাদক মো. ছাদ মিয়া, সহ সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক মো. রাজু আহমেদ, মো. হারিছ মিয়া, মো. আমির আলী, মো. মঞ্জুর হোসেন, মো. মাছুদ আহমেদ, আপ্তাব মিয়া, মো. সেলিম আহমেদ, মো. কবির আহমেদ, আব্দুস সুবহান, মো. তাজুল ইসলাম, মো. আব্দুল ছামাদ, মো. আব্দুল আহাদ, মো. ছাইদ, মো. আব্দুর রব প্রমুখ। বিজ্ঞপ্তি