সাবেক মেয়র কামরানের রুহের মাগফেরাত কামনায় রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের মিলাদ ও দোয়া মাহফিল

14
সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা বদর উদ্দিন আহমদ কামরানের রুহের মাগফেরাত কামনায় রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাবেক সাধারণ সম্পাদক, সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট এর উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিলে ইউনিটের সাবেক সাধারণ সম্পাদক বদর উদ্দিন আহমদ কামরানের রুহের মাগফেরাত কামনার পাশাপাশি করোনায় অন্যান্য মৃত্যুবরণকারী ও আক্রান্তদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন দরগাহ মাদ্রাসার মাওলানা মোহাম্মদ আলী।
মিলাদ ও দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সেক্রেটারী আব্দুর রহমান জামিল ও সিলেট ইউনিটের কার্যকরী পরিষদ সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, মো: সোয়েব আহমদ, মো: মজির উদ্দিন, মো: মস্তাক আহমদ পলাশ, আজীবন সদস্য শমসের জামাল, মুফতি খাবির, আহমদ হোসেন খান, মাতৃমঙ্গল হাসপাতালের পরিচালক ডা: সুধাময় মজুমদার, উপ-পরিচালক প্রশাসন মোহিজুল ইসলাম চৌধুরী, মুজিব জাহান রেডক্রিসেন্ট রক্তকেন্দ্রের ইনচার্জ ডাঃ মোঃ আবু সালেহ খান, রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট অফিসের পার্থ সারথী দাস, যুব রেড ক্রিসেণ্টের সাবেক যুব প্রধান নাজিম খান ও যুব রেড ক্রিসেণ্টের যুব প্রধান শাহনুর চৌধুরী সাথী প্রমুখ। বিজ্ঞপ্তি